শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অর্থ আত্মসাৎ মামলায় সাভার পৌর মহিলা আ. লীগের নেত্রী গ্রেপ্তার

news-image

সাভার প্রতিনিধি : সাভারে চেক জালিয়াতির মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি পৌর মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাহিমা আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সাভার রাজালাখ ফার্ম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রাহিমা আক্তার সাভারে ঘর দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার প্রধান আসামি আল-আমিনের স্ত্রী। এর আগে আল-আমিনকেও একই ধরনের মামলায় গ্রেপ্তার করা হয়েছিল।

নাম প্রকাশ না করার শর্তে পৌর মহিলা আওয়ামী লীগের এক নেত্রী বলেন, ঘর দেওয়ার কথা বলে নামাগেন্ডা এলাকার শামীমার কাছ থেকে প্রায় ১৬ থেকে ১৭ লাখ ও বেঁদেপাড়া থেকে প্রায় ১৪ লাখ টাকা নিয়েছিল রহিমা ও তার স্বামী। পরবর্তীতে ঘর কিংবা টাকা ফেরত দেয়নি তারা। ভুক্তভোগীরা আদালতে অর্থ আত্মসাৎ ও চেক জালিয়াতির মামলা করেন। এই মামলায় রাহিমাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কনকচাঁপা কনা বলেন, রহিমা যদি অপরাধী হয়ে থাকেন অবশ্যই শাস্তি পেতে হবে। দলের নাম ভাঙিয়ে সাধারণ মানুষকে ঠকানো মোটেও কাম্য নয়। তিনি পৌর মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আবদুল গণি বলেন, আইন তার নিজস্ব গতিতে চলবে। যে জালিয়াতি করবে তার বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে বিচার হবে। এর আগে তার (রহিমা) স্বামীর বিরুদ্ধেও ঘর দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের অভিযোগ ছিল।

সাভার মডেল থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুজ্জামান বলেন, আমরা ওয়ারেন্টভুক্ত আসামি রাহিমাকে গ্রেপ্তার করেছি। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে। সিআর মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা