শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

অর্থ আত্মসাৎ মামলায় সাভার পৌর মহিলা আ. লীগের নেত্রী গ্রেপ্তার

news-image

সাভার প্রতিনিধি : সাভারে চেক জালিয়াতির মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি পৌর মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাহিমা আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সাভার রাজালাখ ফার্ম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রাহিমা আক্তার সাভারে ঘর দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার প্রধান আসামি আল-আমিনের স্ত্রী। এর আগে আল-আমিনকেও একই ধরনের মামলায় গ্রেপ্তার করা হয়েছিল।

নাম প্রকাশ না করার শর্তে পৌর মহিলা আওয়ামী লীগের এক নেত্রী বলেন, ঘর দেওয়ার কথা বলে নামাগেন্ডা এলাকার শামীমার কাছ থেকে প্রায় ১৬ থেকে ১৭ লাখ ও বেঁদেপাড়া থেকে প্রায় ১৪ লাখ টাকা নিয়েছিল রহিমা ও তার স্বামী। পরবর্তীতে ঘর কিংবা টাকা ফেরত দেয়নি তারা। ভুক্তভোগীরা আদালতে অর্থ আত্মসাৎ ও চেক জালিয়াতির মামলা করেন। এই মামলায় রাহিমাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কনকচাঁপা কনা বলেন, রহিমা যদি অপরাধী হয়ে থাকেন অবশ্যই শাস্তি পেতে হবে। দলের নাম ভাঙিয়ে সাধারণ মানুষকে ঠকানো মোটেও কাম্য নয়। তিনি পৌর মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আবদুল গণি বলেন, আইন তার নিজস্ব গতিতে চলবে। যে জালিয়াতি করবে তার বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে বিচার হবে। এর আগে তার (রহিমা) স্বামীর বিরুদ্ধেও ঘর দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের অভিযোগ ছিল।

সাভার মডেল থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুজ্জামান বলেন, আমরা ওয়ারেন্টভুক্ত আসামি রাহিমাকে গ্রেপ্তার করেছি। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে। সিআর মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল।

এ জাতীয় আরও খবর