বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিমু হত্যা ইস্যুতে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে: জায়েদ খান

news-image

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্বামী শাখাওয়াত আলী নোবেল ও তার গাড়িচালককে আটক করেছে পুলিশ। এরপর তাদেরকে র‍্যাবের কাছে হস্তান্তর করা হয়। তাদের দুজনকে নিয়ে এখন অভিযানে নেমেছেন পুলিশ ও র‍্যাব।

এমন ঘটনায় অনেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দিকে আঙুল তুলছিলেন। এ হত্যাকাণ্ডের সন্দেহের তীর অভিনেতা জায়েদ খানের দিকে থাকায় নিহতের ভাইকে সঙ্গে নিয়ে রাতেই নিজ বাসভবনের সামনে সংবাদ সম্মেলন করেন জায়েদ।

এসময় জায়েদ জানান, চলচ্চিত্র শিল্প সমিতির নির্বাচনকে নিয়ে নোংরা রাজনীতি চলছে। শিমু হত্যা ইস্যুতে তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে বলেও দাবি করেন।

জায়েদ খান বলেন, এরকম নোংরা একটা ব্যাপারে আপনাদের সামনে কথা বলতে হবে তা আমি কখনও ভাবিনি। শিল্পী সমিতির নির্বাচন নিয়ে যে নোংরামী শুরু হয়েছে তার অবসান হওয়া দরকার। শিমু এবং তার ভাই দুজনই শিল্পী সমিতির সদস্য, আমি এ হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ জানাই। র‍্যাবকে ধন্যবাদ যে ইতোমধ্যেই তারা আসামিকে ধরে ফেলেছে, স্বীকারোক্তিও নিয়েছে।

সন্দেহের তীর জায়েদ খানের দিকে- এ প্রসঙ্গে খোকন বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা। আল্লাহকে হাজির-নাজির মানি, এটা পুরাপুরি মিথ্যা।