বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে প্রাইভেটকার, দুই এসআই নিহত

news-image

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে পুলিশের দুই এসআই নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের আরেক সদস্য। গতকাল সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-কাজী সালেহ আহমেদ ও শরীফুল ইসলাম। তারা দুজনই সোনারগাঁ থানায় এসআই পদে কর্মরত ছিলেন। তাদের মধ্যে সালেহ আহমেদের বাড়ি ফরিদপুরের ভাঙ্গার মুনসুরাবাদ এলাকায় এবং শরীফুলের বাড়ি গোপালগঞ্জের ভাটপাড়া এলাকায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এসআই সালেহ আহমেদ ও শরীফুল এবং এএসআই রফিকুল মাদকের এক আসামিকে আটক করে একটি ভাড়া করা প্রাইভেটকারে করে থানায় ফিরছিলেন। পথে চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পাশে পুকুরে পড়ে যায়।

এ সময় স্থানীয়রা গাড়িতে থাকা ব্যক্তিদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কাজী সালেহ আহমেদ ও শরীফুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এএসআই রফিকুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়।

সোনারগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুজন কুমার হালদার বলেন, আর কেউ নিখোঁজ রয়েছেন কি-না এ জন্য আমরা উদ্ধার তৎপরতা চালাচ্ছি।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ