সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ভোটের ফল প্রভাবিত’ করতে গিয়ে হকি দলের সাবেক অধিনায়ক আটক

news-image

ময়মনসিংহ প্রতিবেদক : ময়মনসিংহের গফরগাঁওয়ে নির্বাচনের ‘ফলাফল প্রভাবিত’ করতে গিয়ে জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক মাহবুব হাসান রানা আটক হয়েছেন। গতকাল বুধবার রাত থেকে তিনি গফরগাঁও থানায় রয়েছেন। থানার ওসি জানিয়েছেন, দুই পক্ষের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে, তাকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে ভোটের ফলাফল প্রভাবিত করতে যাওয়ার অভিযোগ অস্বীকার করেছেন রানা।

অভিযোগ উঠেছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে নির্বাচনের ফল প্রকাশের সময় অনুমতি ছাড়াই কক্ষে ঢোকার চেষ্টা করেন জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক রানা। এ ছাড়া ইউএনওর গাড়িচালকের ওপরও হামলা চালান। পরে রানাকে পুলিশে সোপর্দ করেন ইউএনও তাজুল ইসলাম।

ইউএনও তাজুল ইসলাম বলেন, ‘ভোটের ফল প্রকাশের সময় আমার কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসকসহ ১৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ছিলেন। এ সময় বাইরের কারও ঢোকার অনুমতি ছিল না। কিন্তু নির্বাচনের ফলাফলকে প্রভাবিত করার জন্য রানা কার্যালয়ের গেট ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করেন এবং অফিসের কর্মচারীকে মারধর করেন। এ সময় আমার গাড়িচালক আহত হয়েছেন। পরে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। বিষয়টি জেলা প্রশাসক, স্থানীয় সংসদ সদস্য ও মেয়রকে জানানো হয়েছে ।’

তবে অভিযোগ অস্বীকার করে মাহবুব হাসান রানা বলেন, ‘ইউএনও তাজুল ইসলাম গফরগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও আমি সাধারণ সম্পাদক। আমি গত চার মাস ঢাকায় ছিলাম। আমি কার্যালয়ে গিয়েছিলাম ইউএনওর সঙ্গে দেখা করতে। আর কোনো উদ্দেশ্যই ছিল না। কিন্তু গেটে আটকানোর কারণে আমার পরিচিতজনদের সঙ্গে বাগবিতণ্ডা হয়েছে। কোনো হামলার ঘটনাই ঘটেনি। আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। আমাকে থানায় রাখা হয়েছে। আমার বিরুদ্ধে মামলা হলে আমি তা আইনিভাবে মোকাবিলা করব।’

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বৃহস্পতিবার দুপুরে জানান, ভুল বোঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছে। আজ বিকেলে বিষয়টি সমাধা করা হবে।

 

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান