শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রেম আর বন্ধুত্বের ফেরে বহুমুখী তাদের সম্পর্ক

news-image

বিনোদন ডেস্ক : দম্পতির দাম্পত্যের অবসান। সম্পর্কে তিক্ততা বা সম্পর্ক ছেড়ে বন্ধুত্বে ফিরে যাওয়া। কত কিছুই না ঘটেছে ২০২১ সালে। আর আজ বছরের শেষ দিন। ক্যালেন্ডারের পাতায় হারানোর পথে ২০২১। এ বছর কেমন কেটেছে ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার তারকা দম্পতিদের।

চলুন একনজরে দেখে নেয়া যাক ২০২১ সালে টালিউড তারকাদের জীবনে কেমন ছিলো-

নুসরাত-নিখিল: চলতি বছরের নভেম্বর মাসে নুসরাত জাহানের বিরুদ্ধে অ্যানালমেন্ট অব ম্যারেজের মামলায় জিতে গেলেন তার প্রাক্তন স্বামী নিখিল জৈন। আইনি পথে বিচ্ছিন্ন হলেন তারা। ২০১৯ এ তুরস্কে করা বিয়েকে আইনি বিয়ে বলতে রাজি না নুসরাত জানিয়েছিলেম বিচ্ছেদের পরই। বর্তমানে নুসরাত তার স্বামী যশ দাশগুপ্ত এবং ছেলে ঈশানের সঙ্গে নতুন করেই সংসার পেতেছেন।

অনুপম-পিয়া: সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন অনুপম রায়। পিয়া চক্রবর্তীর সঙ্গে বন্ধু হিসেবেই থাকবেন বলে জানান। তারা আর স্বামী-স্ত্রী নন। ব্যক্তিগত মতের বৈপরীত্য আর ভাবনার ফারাকেই ৬ বছরের দাম্পত্য ভেঙে আলাদা হচ্ছেন বলে জানিয়েছেন তারা।

সৌরভ-অনিন্দিতা: কলকাতায় ফ্ল্যাট কিনেছিলেন একসঙ্গে। দুজনের পরিবারও সেই ফ্ল্যাটে থাকতেন মাঝে মাঝে। বর্তমানে অন্য ঠিকানায় অনিন্দিতা। থাকছেন মুম্বাইয়ে। গণমাধ্যমসূত্রে জানা যায়, এই যুগল আলাদা আলাদা সম্পর্কে জড়িয়েছেন।

তথাগত-দেবলীনা: আট বছরের বন্ধুত্ব থেকে প্রেম এবং সংসার। সেই সংসার ভেঙ্গে গত সেপ্টেম্বরেই আলাদা হয়েছেন তথাগত মুখোপাধ্যায় এবং দেবলীনা দত্ত। বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও গুঞ্জন রয়েছে দুই তারকাই নতুন সম্পর্কে জড়িয়েছেন।

কাঞ্চন-পিংকি: পরকীয়ার জেরে কাঞ্চন মল্লিকের দাম্পত্য কলহের শুরু গত বছর জুন থেকেই। ৯ বছরের দাম্পত্য আইনের দরজায় গিয়েও দাড়ায়। স্বামীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেন পিংকি। তারপরই ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। খবর আনন্দবাজার পত্রিকা।।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা