শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়াস্থ নাসিরনগর উপজেলা সমিতির অভিষেক ও বাষির্ক আনন্দ ভ্রমণ সম্পন্ন

news-image
আকতার হোসেন ভূইঁয়া,নাসিরনগর : ব‍্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে শেষ হয়েছে ব্রাহ্মণবাড়িয়াস্থ নাসিরনগর উপজেলা সমিতির অভিষেক ও বার্ষিক আনন্দ উৎসব। আজ শনিবার নরসিংদীর ড্রিম হলিডে পার্কে সমিতির সকল সদস্যদের নিয়ে এ অভিষেক ও আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়।
অভিষেক ও আনন্দ উৎসবে সমিতির সভাপতি এডভোকেট মোঃ আবিদ উল্লাহ ,সাধারণ সম্পাদক মো: জয়নাল আবেদীন ছাড়াও আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা ডা: মেজবাহ উদ্দিন চৌধুরী, এডভোকেট আলী  আজম চৌধুরী, শেখ হুমায়ুন কবীর, সিনিয়র সহ সভাপতি আলমগীর হোসেন,সহ সন্পাদক স্বপন কুমার দেবনাথ,এডভোকেট মোশারফ  হোসেন, সাংগঠনিক সম্পাদক   এডভোকেট ইমদাদুল হক হাদী,উত্তম সূত্রধর,অর্থ সম্পাদক নুরুল ইসলাম মচু,দপ্তর সম্পাদক  এডভোকেট মোয়াজ্জেম হোসেন, প্রচার সম্পাদক  আলমগীর হোসেন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট  একেএম আহসানুল হক, আপ‍্যায়ন সম্পাদক মাহমুদুল হক, ক্রীড়া সম্পাদক এডভোকেট মিজানুল হক, সাংস্কৃতিক সম্পাদক   রহমত আলী, ছাত্র বিষয়ক সম্পাদক এডভোকেট আবু বকর সিদ্দিক,অডিট বিষয়ক সম্পাদক এডভোকেট আরাফাত উল্লাহ, চিকিৎসা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ জামাল উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী, এডভোকেট মহিউদ্দিন চৌধুরী শরীফ, সুজিত রায়সহ সংগঠনের নেতৃবৃন্দ।
আজ শনিবার  সকাল থেকে শুরু হওয়া এ অভিষেক ও  আনন্দ ভ্রমনে যোগ দেন সমিতির সদস্যরা। বছরের একটি দিন সদস‍্যরা নিজেদের মতো করে আনন্দ করেন এমিউজম্যান্ট এই পার্কে। সকালে পার্কে প্রবেশ করে যে যার মতো করে আনন্দ করেন। পরে মল্লিকায় সমিতির সভাপতি এডভোকেট মোঃ আবিদ উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় অভিষেক অনুষ্ঠান। এতে বক্তব্য রাখেন সমিতির নেতৃবৃন্দ।  অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র এর মাধ্যমে সমিতির ২০জন সদস্যকে পুরস্কৃত করা হয়।  দুপুরে লাঞ্চের পরই শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সংগীত পরিবেশনের সময় সমিতির সদস্যরা নেচে-গেয়ে উৎসব করেছেন।

এ জাতীয় আরও খবর

টানা ১১ জয়ে প্রথম পর্ব শেষ করল আবাহনী

কেন্দ্রীয় ব্যাংকের বক্তব্যে আতঙ্ক ছড়িয়ে পড়বে : বেসিক ব্যাংক

‘শুল্ক ফাঁকি’ দেওয়া ২৪২ মেট্রিকটন ভারতীয় চিনি পাবনায় জব্দ

নির্বাচনের টিকিট না পেয়ে খোলামেলা রূপে হাজির নুসরাত!

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তারা

ইরানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ শুরু করেছে যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুদের দিলেন ব্যারিস্টার সুমন

শিল্প এবং সংস্কৃতির উন্নয়নে বিনিয়োগ বাড়াতে হবে : তথ্যপ্রতিমন্ত্রী

ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

এক বন্ধুরাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

সোনার দাম আবারও বাড়ল, ভরি ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

ব্রিটিশ দূতের সঙ্গে বিএনপির বৈঠক