বৃহস্পতিবার, ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

‘ভোটের দরকার নেই, স্বামীকে ফিরিয়ে দিন’

news-image

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান নিখোঁজ হওয়ার তিনদিনেও সন্ধান মেলেনি। গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। তার কর্মী-সমর্থকরা এখন নির্বাচনী প্রচার বাদ দিয়ে তার খোঁজেই দিন পার করছেন। মেহেদীর সন্ধান চেয়ে স্বজনরা গত বৃহস্পতিবার কালিয়াকৈর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মেহেদী হাসান (৪১) কালিয়াকৈর পৌর এলাকার শফিপুর পূর্বপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। জানা গেছে, স্থানীয়দের কথাতেই নির্বাচনে প্রার্থী হয়েছেন তিনি। প্রতীক পেয়েছেন ডালিম।

মেহেদীর স্ত্রী বলেন, ‘নির্বাচন চাই না, ভোটের দরকার নেই। নির্বাচন কমিশন শুধু আমার স্বামীকে ফিরিয়ে দিক।’ নির্বাচনের আগের দিন আজ শনিবার বিকেলেও তার সন্ধান চেয়ে নির্বাচন অফিসের সামনে আহাজারি করতে দেখা গেছে স্বজনদের।

মেহেদীর বাবা আনোয়ার হাসান জানান, গত বৃহস্পতিবার ফজরের নামাজ পড়তে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে তিনি ফিরে আসেননি মেহেদী। সকাল ৮টার দিকে তার অনুসারী লোকজন বাড়িতে ভিড় করলে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না এবং তার ব্যবহৃত মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যায়। দীর্ঘ সময় অপেক্ষার পর তার কোনো খোঁজ না পেয়ে থানায় জিডি করে বিষয়টি নির্বাচন কর্মকর্তাকে জানানো হয়। তিনদিনেও সন্ধান না মেলায় শঙ্কিত হয়ে পড়েছে মেহেদীর পরিবার।

মেহেদী হাসানের সমর্থক ফাইজুর রহমান বলেন, শুরু থেকেই মেহেদীর জনপ্রিয়তা বাড়তে থাকে। তার জয়ের সম্ভাবনা ছিল। আর এটাই কাল হয়েছে তার জন্য। তিনি বলেন, প্রার্থী নিখোঁজের ঘটনার দায় নির্বাচন কমিশন এড়াতে পারে না।

রিটার্নিং কর্মকর্তা ও গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ বলেন, ‘প্রার্থী নিখোঁজের ঘটনায় আমাদের তো কিছুই করার নেই। এটা পুলিশের বিষয়।’

এ বিষয়ে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, নিখোঁজ প্রার্থীকে বিভিন্ন জায়গায় খোঁজা হচ্ছে, তবে পাওয়া যাচ্ছে না।

 

এ জাতীয় আরও খবর