মঙ্গলবার, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

য়লেট পেপারে পদত্যাগপত্র দিলেন কর্মী, যে জবাব দিলেন বস

news-image

টঅনলাইন ডেস্ক : আপনি চাকরি করবেন কি না এটা আপনার বিষয়। তবে চাকরি ছাড়তে চাইলে আপনাকে পদত্যাগপত্র জমা দিতে হবে। এটার জন্য একটা প্রক্রিয়া আছে। ই-মেইল বা সরাসরি চিঠি লিখে পদত্যাগপত্র জমা দিতে হয়। এটা কারও অজানা থাকার কথা না। তবে ভিন্নভাবে পদত্যাগপত্র দিতে হয়তো এর আগে দেখেননি কেউ। পদত্যাগপত্র লেখার জন্য এক ব্যক্তি বেছে নিয়েছেন টয়লেট পেপার। তার এই সৃজনশীলতা দেখে মুগ্ধ নেটপাড়া। শুধু তাই নয়, তার এই অভিনব কায়দায় পদত্যাগপত্র লেখা দেখে বসের প্রতিক্রিয়াতেও তাজ্জব নেটিজেনরা।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মিরর এক প্রতিবেদনে জানিয়েছে, রেডিটে লুইস নামে এক ব্যক্তি তার ওই পদত্যাগপত্রের ছবি পোস্ট করেন। ছবিতে দেখে গেছে, টয়লেট পেপারে তিনি লিখেছেন, ‘আমি ২৫ তারিখে চলে যাচ্ছি। পাশে একটি কার্টুনও এঁকেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, আজ এই পদত্যাগপত্র জমা দিলাম।

এদিকে, লুইসের এই পদত্যাগপত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অনেকেই লুইসের সৃজনশীলতার প্রশংসা করেছেন। অনেকেই প্রশ্ন তুলেছেন এই আজব পদত্যাগপত্র দেখে তার বসের কী প্রতিক্রিয়া হলো তা নিয়ে। কেউ কেউ মন্তব্য করেছেন, বস নিশ্চয়ই এই পদত্যাগপত্র দেখে ভীষণ রেগে গিয়েছেন।

বিষয়টি অবশ্য লুইস নিজেই খোলাসা করেছেন। কমেন্ট সেকশনে তিনি জানিয়েছেন, বস বিষয়টিকে মজা হিসেবেই নিয়েছেন। এমনকি এই অভিনব পদত্যাগপত্র পছন্দও করেছেন তিনি।

 

এ জাতীয় আরও খবর