মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরনগরে সাপ আতংকের বিষয়ে সাংবাদিকদের সাথে ইউএনও‘র প্রেস বিফ্রিং

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাপ আতংকের বিষয় নিয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা হালিমা খাতুন এক প্রেস বিফ্রিং করেছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে প্রেস বিফ্রিং করেন। প্রেস বিফ্রিংয়ে নাসিরনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা হালিমা খাতুন বলেন উপজেলা সদরের দত্তবাড়ি এলাকায় সাপের আতংকের বিষয়ে বলেন বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়।

ফলে মানুষের মধ্যে আতংক বেড়ে যায়। তাই ২১ নভেম্বর থেকে উইল্ড লাইফ এন্ড স্নেক রেসকিউ টিম এন বাংলাদেশ এর সাধারণ সম্পাদক শাহজাহানের নেতৃত্বে একটি টিম উপজেলা সদরের দত্তবাড়ি এলাকায় চারদিন ব্যাপী সাপ উদ্ধারে কাজ করেন। বাড়ির আশেপাশের বিভিন্ন স্থানে সরজমিনে খোজ করেও সাপের কোন অস্তিত পায়নি। তবে দত্তবাড়ির ইটের স্তপ থেকে ২৬টি নষ্ট ডিমের খোলাসা উদ্ধার করেছে। এতে আতংকিত হওয়ার কিছু নেই,পুরোদমনে ধান কাটা চলছে,এখানে কাজের কোন স্থবিরতা নেই। তাই এলাকাবাসীকে সাপ নিয়ে আংতকিত না হওয়ার আহবান জানান তিনি।

উইল্ড লাইফ এন্ড স্নেক রেসকিউ টিম এন বাংলাদেশ এর সাধারণ সম্পাদক শাহজাহান জানান, ২১ নভেম্বর থেকে ঘটনাস্থলের ৫‘শ মিটার জায়গা পর্যন্ত পরীক্ষা নিরীক্ষা করে সাপের কোন সন্ধ্যান পায়নি। ২৬টি নষ্ট ডিমের খোলাসা উদ্ধার করা হয়েছে। এতে জনমতে আতংকিত হওয়ার কিছু নেই।

প্রেস বিফ্রিংয়ের পূর্বে উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ,উইল্ড লাইফ এন্ড স্নেক রেসকিউ টিম এন বাংলাদেশ এর সাধারণ সম্পাদক শাহজাহান,এসআরসিসি‘র প্রতিনিধি তৌফিক হাসান হিমু, পতীক দত্ত বক্তব্য রাখেন। এসময় জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি