বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

‘সক্কাল সক্কাল… অর্গাজম’! চমকে দিলেন শ্রীলেখা

news-image

বিনোদন ডেস্ক : সকাল সকাল অর্গাজম প্রাপ্তি হল শ্রীলেখার! কোনও রাখঢাক না করে সে খবর নিজেই জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যৌনতা নিয়ে কথা বলতে কখনই কোনও সংকোচ করেন না শ্রীলেখা। তবে এই অর্গাজমের সঙ্গে যৌনতার কোনও সম্পর্ক নেই।

আসলে অভিনেত্রীর ‘সেন্স অফ হিউমার’ বরাবরই প্রশংসার দাবি রাখে। এক্ষেত্রে খানিকটা সেভাবে তার নতুন ছবির খবর দিলেন শ্রীলেখা। ‘অর্গাজম’ নামে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে কাজ করতে চলেছেন শ্রীলেখা মিত্র। সেই ছবির খবরই সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী।

ছবির চিত্রনাট্যের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘সক্কাল সক্কাল… অর্গাজম’। ছবিটি পরিচালনা করছেন কাবেরী রায় চৌধুরী, ক্রিকেটিভ ডিরেক্টর রয়েছেন শীর্ষেন্দু বর্মা সাউদি। কাবেরী ও শীর্ষেন্দু মিলেই যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন।

এদিকে গত কালই নিজের জন্যে পাত্র খুঁজেছেন বলে ছবি দেন শ্রীলেখা। গলায় পান্না-হিরে দিয়ে সাজানো ভারী নেকপিস, কানে ঝোলা দুল, খোলা চুল। হাসি মুখে শ্রীলেখার প্রশ্ন, ‘মেয়ে পছন্দ?’ যদিও শ্রীলেখার এই রসিকতা বুঝতে না পারে অনেকেই তার পোস্টে শালীনতার মাত্রা ছাড়িয়ে অভিনেত্রীকে আক্রমণ করেন।

তবে তাতে থোড়াই কেয়ার শ্রীলেখার! এই চরম সুখ প্রাপ্তি নিয়ে আগে বলিউডে নানা ছবি হয়েছে। যেখানে নায়িকারা অর্গাজমের দৃশ্যে সাবলীল ভাবে অভিনয় করেছেন। যেমন ‘লাস্ট স্টোরিজ’ এ- কিয়ারা, ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’-তে রত্না পাঠক শাহ অভিনয় করেছেন এই ধরনের সাহসী দৃশ্যে।

এ জাতীয় আরও খবর

বোমা আতঙ্কে জরুরি অবতরণ, উড়োজাহাজে তল্লাশি

এইচএসসি পরীক্ষা : কেন্দ্রের ২০০ গজের মধ্যে প্রবেশ নয়

এইচএসসি পরীক্ষা, রংপুর বিভাগে অংশগ্রহণ নিবে ১লাখ ১৬ হাজার পরীক্ষার্থী

মুজিব শতবর্ষ ও বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তীতে রংপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ায় বস্তাভর্তি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

৭৯ শতাংশ করদাতা এখনও রিটার্ন দেননি

বয়স্ক নারীদের যেসব খাবার খাওয়া জরুরি

শীতের মৌসুমে ভ্রমণের জন্য ৫ জায়গা

সব বয়সের জন্য ভিন্ন স্বাদের গাজরের সন্দেশ

প্রতিশ্রুতি রক্ষায় নাইট গার্ডের দায়িত্বে ইউপি চেয়ারম্যান

বন্ধ হচ্ছে অবৈধ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ব্যবসা

অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক