শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সক্কাল সক্কাল… অর্গাজম’! চমকে দিলেন শ্রীলেখা

news-image

বিনোদন ডেস্ক : সকাল সকাল অর্গাজম প্রাপ্তি হল শ্রীলেখার! কোনও রাখঢাক না করে সে খবর নিজেই জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যৌনতা নিয়ে কথা বলতে কখনই কোনও সংকোচ করেন না শ্রীলেখা। তবে এই অর্গাজমের সঙ্গে যৌনতার কোনও সম্পর্ক নেই।

আসলে অভিনেত্রীর ‘সেন্স অফ হিউমার’ বরাবরই প্রশংসার দাবি রাখে। এক্ষেত্রে খানিকটা সেভাবে তার নতুন ছবির খবর দিলেন শ্রীলেখা। ‘অর্গাজম’ নামে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে কাজ করতে চলেছেন শ্রীলেখা মিত্র। সেই ছবির খবরই সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী।

ছবির চিত্রনাট্যের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘সক্কাল সক্কাল… অর্গাজম’। ছবিটি পরিচালনা করছেন কাবেরী রায় চৌধুরী, ক্রিকেটিভ ডিরেক্টর রয়েছেন শীর্ষেন্দু বর্মা সাউদি। কাবেরী ও শীর্ষেন্দু মিলেই যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন।

এদিকে গত কালই নিজের জন্যে পাত্র খুঁজেছেন বলে ছবি দেন শ্রীলেখা। গলায় পান্না-হিরে দিয়ে সাজানো ভারী নেকপিস, কানে ঝোলা দুল, খোলা চুল। হাসি মুখে শ্রীলেখার প্রশ্ন, ‘মেয়ে পছন্দ?’ যদিও শ্রীলেখার এই রসিকতা বুঝতে না পারে অনেকেই তার পোস্টে শালীনতার মাত্রা ছাড়িয়ে অভিনেত্রীকে আক্রমণ করেন।

তবে তাতে থোড়াই কেয়ার শ্রীলেখার! এই চরম সুখ প্রাপ্তি নিয়ে আগে বলিউডে নানা ছবি হয়েছে। যেখানে নায়িকারা অর্গাজমের দৃশ্যে সাবলীল ভাবে অভিনয় করেছেন। যেমন ‘লাস্ট স্টোরিজ’ এ- কিয়ারা, ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’-তে রত্না পাঠক শাহ অভিনয় করেছেন এই ধরনের সাহসী দৃশ্যে।

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের