শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীক্ষার্থীকে মারধর করায় দুই বাস নিয়ে গেলেন ঢাকা কলেজের ছাত্ররা

news-image

ক্যাম্পাস প্রতিবেদক : বাসভাড়া নিয়ে গায়ে হাত তোলার ঘটনায় ‘তরঙ্গ প্লাস’র দুটি বাস আটক করেছেন ঢাকা কলেজের কিছু শিক্ষার্থী। বাস দুটি কলেজের পাশের নায়েমের গলিতে আটকে রাখা হয়েছে। সোমবার (২২ নভেম্বর) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম মিরাজ হোসেন। তিনি ঢাকা কলেজের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। এই শিক্ষার্থী জানান, রাজধানীর শাহবাগ এলাকায় তরঙ্গ প্লাসের হেলপারের হাতে মারধরের শিকার হন তিনি। পরে ঘটনা জানাজানি হলে কলেজের কিছু শিক্ষার্থী ক্ষিপ্ত হয়ে তরঙ্গ প্লাসের অন্য দুটি বাস আটক করে রাখে।

ওই শিক্ষার্থী আরও বলেন, সকাল ১০টার দিকে সাত কলেজের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা দিতে আসার সময় শাহবাগে তরঙ্গ প্লাস বাসের সহকারীর মারধরের শিকার হয়েছি। ভাড়া চাওয়ার পর নির্ধারিত ভাড়া দিতে চাইলে আমার কাছ থেকে অতিরিক্ত ভাড়া দাবি করে। পরে ভাড়ার চার্ট দেখতে চাইলে আমার সঙ্গে দুর্ব্যবহার শুরু করে। একপর্যায়ে মারধর করে এবং টি-শার্ট ছিঁড়ে ফেলে।

তিনি বলেন, তাৎক্ষণিকভাবে আমি বাস থেকে নেমে স্থানীয় পুলিশ বক্সে অভিযোগ করি। এরপর কলেজে এসে ছেঁড়া টি-শার্ট পরেই পরীক্ষা দেই। মারধরের কারণে আমার চোখের নিচ ফুলে গেছে। হাতে ব্যথা পেয়েছি। কেটে গেছে কয়েক জায়গায়।

আটক তরঙ্গ প্লাস বাসের চালক রায়হান বলেন, গাড়ি নিয়ে সায়েন্সল্যাব মোড় দিয়ে যাচ্ছিলাম। কিছু ছাত্র গাড়িতে উঠে যাত্রী নামিয়ে গাড়ি ঘুরাতে বলে। পরে এই গলিতে এনে গাড়ি থামায়ে বসে থাকতে বলে। এখন গাড়ি নিয়ে এখানেই বসে আছি।

এ বিষয়ে জানতে চাইলে নিউমার্কেট থানার অফিসার ইনচার্জ (ওসি) স.ম কাইয়ুম বলেন, এটা শাহবাগ থানার ঘটনা। শিক্ষার্থীদের বলেছি শাহবাগ থানায় কথা বলে আইনি সহায়তা নেওয়ার জন্য।

 

এ জাতীয় আরও খবর