রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিকশা গুঁড়িয়ে দেওয়া সেই কিশোর চালক আটক

news-image

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বেইলি রোডে বেপরোয়া গাড়ি চালিয়ে রিকশাচালক, আরোহী বাবা ও তার কোলের শিশুকে আহত করা প্রাইভেটকারচালককে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ। আটক ওই কিশোর রাজধানীর একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

শনিবার দিনগত রাতে তাকে চুয়াডাঙ্গা থেকে আটক করা হয়। ওই কিশোরকে ঢাকায় নিয়ে আসা হচ্ছে বলে রোববার (২১ নভেম্বর) জাগো নিউজকে জানিয়েছেন তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার।

তিনি বলেন, সাইবার পেট্রোলিংয়ের অংশ হিসেবে ভাইরাল ভিডিওটি আমাদের নজরে আসে। তাৎক্ষণিকভাবে সব অফিসারকে প্রাইভেটকারটির চালককে শনাক্ত করে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়। শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিল থানা এলাকা থেকে প্রাইভেটকারটি হেফাজতে নেয় হাতিরঝিল থানা পুলিশ। এরপর রাত ৩টা ৪০ মিনিটের দিকে মেহেরপুর জেলা পুলিশের সহযোগিতায় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানাধীন হাট বোয়ালিয়া নতুন বাজার এলাকা থেকে চালককে আটক করা হয়। তাকে ঢাকায় আনা হচ্ছে।

ওই কিশোরের বাসা রাজধানীর মগবাজারে। সে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের দশম শ্রেণির ছাত্র। গত শুক্রবার বেইলি রোডে বেপরোয়া প্রাইভেটকারে রিকশা গুঁড়িয়ে দেওয়ার ঘটনাটি ঘটে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ঘটনার ভিডিও ফুটেজে দেখা যায়, বেপরোয়া গতিতে ছুটে আসা প্রাইভেটকারের ধাক্কায় মুহূর্তে গুঁড়িয়ে যায় রিকশাটি। এসময় রিকশার যাত্রী ফখরুল হাসানের কোলে থাকা তার শিশুসন্তান ছিটকে পড়লে তার পা ভেঙে যায়। হাত ভেঙেছে ফখরুলেরও। আহত হন রিকশাচালকও।

ঘটনাস্থলের পাশে থানা পুলিশের একটি গাড়ি ছিল। তারা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ও বেপরোয়া গাড়িটিকে ধরারও চেষ্টা করে। তবে চালক তাদের ফাঁকি দিয়ে পালিয়ে যায়।

 

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩