রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবার কাছে থাকতে চায় সেই তিন বোন

news-image

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে খালার বাসা থেকে ‘নিখোঁজ’ তিন বোন বাবার কাছে থাকতে চায়। অবহেলা ও অনাদরের কারণে তারা খালার বাসায় আর যেতে চায় না। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার গতকাল এ তথ্য জানিয়েছেন।

গত বৃহস্পতিবার কাউকে কিছু না বলে বাসা থেকে বেরিয়ে পড়ে তিন বোন। সেদিনই আদাবর থানায় ডিজি করেন তাদের এক খালা। গণমাধ্যমকে তিনি বলেন, তিন বোন টিকটকে আসক্ত ছিল। তারা কারও প্ররোচনায় বাসা থেকে বের হয়ে গেছে।

গতকাল শনিবার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিপ্লব কুমার সরকার জানান, তিন বোনের বাবা স্কুলশিক্ষক ছিলেন। বর্তমানে তিনি অসুস্থ। ২০১২ সালে স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর তিন বোন মায়ের সঙ্গে থাকত। মায়ের মৃত্যুর পর থাকত দুই খালার সঙ্গে। কিন্তু বাবার সঙ্গে যোগাযোগ করতে পারত না। এর মধ্যে বাবার অসুস্থতার খবর পেয়ে তিন বোন একসঙ্গে খালার বাসা থেকে বেরিয়ে যশোরে বাবার কাছে চলে যায়। পরে যশোর থেকে তাদের উদ্ধার করা হয়।

তিন বোনের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, দুই বোন থাকত খিলগাঁওয়ের এক খালার বাসায়। আরেকজন থাকত আদাবরে আরেক খালার বাসায়। গত বৃহস্পতিবার সকালে তারা গাবতলী থেকে বাসে করে যশোর যায়।

বিপ্লব কুমার সরকার জানান, রবিবার (আজ) দুই বোনের এসএসসি পরীক্ষা আছে। তারা পরীক্ষায় অংশগ্রহণ করতে চায়। আদালতে তিন বোন নিজেদের বক্তব্য তুলে ধরবে। আদালত এ বিষয়ে সিদ্ধান্ত দেবেন।

 

এ জাতীয় আরও খবর

আইনগত সহায়তা দরিদ্র-অসহায় নাগরিকের অধিকার: আইনমন্ত্রী

শিম্পাঞ্জির সঙ্গে ছবি তুলে কটাক্ষের শিকার নুসরাত

সম্ভাব্য গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে প্রচণ্ড চাপে নেতানিয়াহু

বাংলাদেশকে ১৪৬ রানের লক্ষ্য দিলো ভারত

দুর্নীতির সরকার ক্ষমতায় থাকলে জনগণের সব বিক্রি করে দেবে : রিজভী

ব্যাংকক থেকে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

গণমাধ্যমকে সব ধরণের কথা বলা রিস্ক: ইসি আলমগীর

রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী

তীব্র গরমে স্কুলের টিউবওয়েলের পানি পান করে অসুস্থ ১৩ শিক্ষক-শিক্ষার্থী

তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ হতে পারে

নিউইয়র্কে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা

সৃজিতের বাড়ি যেন আস্ত একটা চিড়িয়াখানা, সাপ দেখতে নায়িকাদের ঢল