শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিকের কাছে ব্যাখ্যা চেয়েছে বিসিবি

news-image

ক্রীড়া প্রতিবেদক : আচরণবিধি ভঙ্গের অভিযোগ তুলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা উইকেট কিপার-ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে পাকিস্তান সিরিজের টি-টোয়েন্টি দলে না থাকা নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে মন্তব্য করেছিলেন তিনি। তিনি তা কেন করেছেন, নোটিশে তার ব্যাখ্যা চেয়েছে বিসিবি। বোর্ড সূত্রে এ তথ্য জানা গেছে।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ১৬ সদস্যের দলে নেই মুশফিক। দল ঘোষণার পর এ বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, ‘আমাদের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজ আছে। মুশফিক আমাদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আমরা চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এ জন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি।’

মুশফিক নিজে অবশ্য দলে ডাক না পাওয়াকে ‘বিশ্রাম’ বলছেন না। সংবাদমাধ্যমে তিনি দাবি করেছেন, টি-টোয়েন্টি দল থেকে তাকে বাদ দেওয়া হয়েছে, বিশ্রাম দেওয়া হয়নি। অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকদের যোগাযোগ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। এসব মন্তব্য করে মুশফিক আচরণবিধি ভেঙেছেন বলে মনে করছে বিসিবি।

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের