বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসে ছাত্রীর সামনে পর্নোগ্রাফি ভিডিও চালিয়ে যুবক কারাগারে

news-image

সিলেট প্রতিনিধি : বাসে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে, অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে তাকে।

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে ওসমানীনগরের সীমান্তবর্তী শেরপুর মুক্তিযুদ্ধ চত্বরে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন মৌলভীবাজার সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান।

দণ্ডপ্রাপ্ত মাহবুবুর রহমান (২৬) সুনামগঞ্জের জগন্নাথপুরের স্বজনশ্রী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ওই ছাত্রী সোমবার রাতে চট্টগ্রাম থেকে সৌদিয়া পরিবহনের একটি বাসে করে সিলেটে আসছিলেন। বাসটির বি-৪ সিটে বসা ছিলেন যাত্রী মাহবুবুর। তার পেছনের ই-৪ সিটে বসা ছিলেন ওই ছাত্রী। সামনের সিটে বসা মাহবুবুর এক পর্যায়ে তার সিটের স্প্রিং সুইচ টেনে পেছনে হেলিয়ে দেন। পরে তিনি তার মোবাইল ফোনে পর্নোগ্রাফি ভিডিও চালিয়ে দেখতে থাকেন এবং ছাত্রীর দিকে বারবার তাকিয়ে অশোভন অঙ্গভঙ্গি করেন। ওই তরুণী এর প্রতিবাদ করেন। বিষয়টি নিয়ে বাগবিতণ্ডা হলে ওই ছাত্রীকে সিট বদলে আরেক নারীর পাশের আসনে বসানো হয়।

বাসটি আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরে এসে পৌঁছালে গাড়িতে হট্টগোল বাঁধে। খবর পেয়ে সেখানে পুলিশ উপস্থিত হয়। চালক ও যাত্রীরা পুলিশকে জানান, মাহবুবুর এবং একজন বিশ্ববিদ্যালয় ছাত্রী গাড়ির ভেতর হট্টগোল করছেন। গাড়ির বি-৪ সিটে বসা যাত্রী মাহবুবুর শেরপুরে নামতে চাইলে ই-৪ সিটে বসা ওই ছাত্রী তাকে নামতে দিচ্ছিলেন না।

এ সময় ওই শিক্ষার্থী পুলিশের কাছে অভিযোগ করেন, মাহবুবুর তার সিটের স্প্রিং সুইচ টেনে সিট পেছনে নিয়ে ওই ছাত্রীকে মোবাইলে থাকা অশ্লীল ভিডিও দেখতে বাধ্য করেছেন।

পরে ঘটনার সত্যতা পাওয়ায় মৌলভীবাজার সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের ভ্রাম্যমাণ আদালত মাহবুবুর রহমানকে কারাদণ্ড দেন।

শেরপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন বলেন, আদালত সাজা দেওয়ার পর ওই যুবককে কারাগারে পাঠানো হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী