বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাসিরনগরে দ্বিতীয় নারী চেয়ারম্যান পুতুল রানী দাস

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : পুতুল রানী দাস ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদর ইউনিয়নের প্রথম নারী ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার ৫নং নাসিরনগর সদর ইউনিয়নে আওয়ামীলীগের থেকে তিনি জয়লাভ করেন। তার এই জয়ের মধ্য দিয়ে উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের মধ্যে একমাত্র নারী চেয়ারম্যান নির্বাচিত হলেন।এর আগে তিনি সদর ইউনিয়নের সংরক্ষতি আসনে ৪বার ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ জানান,নির্বাচিত পুতুল রানী দাস নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক। পুতুল রানী দাস এবার আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে এই প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি সদর ইউনিয়নের সংরক্ষতি আসন থেকে চারবার ইউপি সদস্যা নির্বাচিত হন । দ্বিতীয় ধাপের বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে ৪ হাজার ৮৭৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যান মোঃ রফিজ মিয়া পেয়েছেন ৩ হাজার ৮৫৭ ভোট। তিনি উপজেলার দ্বিতীয় নারী চেয়ারম্যান। এর আগে ২০০৩ সালে ভলাকুট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম ধনু মিয়া মাষ্টারের স্ত্রী হেনা বেগম উপজেলার প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হন।

বিজয়ের পর পুতুল রানী দাস,এলাকার জনগণ,ভোটার ও দলের নেতা-কর্মীর প্রতি কৃজ্ঞতা জানিয়ে বলেন,আমি এ ইউনিয়নের সকলেরই চেয়ারম্যান। আমি সংরক্ষতি আসন থেকে চারবার ইউপি সদস্যা নির্বাচিত হয়ে জনগনে পাশে সুখে-দুঃখে পাশে রয়েছি ভবিষ্যতেও থাকবো। আমি মাননীয় সাংসদ বিএম ফরহাদ হোসেন সংগ্রামের সহযোগিতা নিয়ে এলাকার সার্বিক উন্নয়নসহ জনগনের পক্ষে কাজ করতে চাই। যারা আমাকে ভোট দিয়ে এ পদে নির্বাচিত করেছে তাদের কাছে আমি দায়বদ্ধ। তাই অন্যায় ও দূর্র্র্র্র্নীতিমুক্ত ডিজিটাল নাসিরনগর ইউনিয়ন পরিষদ গড়তে কাজ করবো।