শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবাধ,সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নাসিরনগরে ভোট গ্রহণ সম্পন্ন

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এবং ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে আজ বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নিবার্চন সম্পন্ন হয়েছে। নির্বাচন চলাকালে কোথাও কোন অপ্রীতিকর খবর পাওয়া যায়নি। সকাল ৮টা থেকে নিছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে বিভিন্ন কেন্দ্রে নারী-পুরুষ ভোটারের ব্যাপক উপস্থিতি দেখা গেছে।

নাসিরনগর উপজেলায় ১২৫টি কেন্দ্রে ও ৬শ’ ৩১টি বুথে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নতুন ভোটার তালিকা অনুযায়ী ১৩টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৬ হাজার ১১৩ জন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্চন সমন্বয়কারী হালিমা খাতুন জানান, জনগনের স্বত:র্স্ফূত অংশগ্রহনের মধ্য দিয়ে অবাধ,সুষ্ঠু,শান্তিপূর্ণ ও উৎসব মূখর পরিবেশে নিবার্চন সম্পন্ন হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।নাসিরনগর উপজেলায় ১২৫টি ভোট কেন্দ্রে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নিবার্চন অনুষ্ঠানের লক্ষ্যে মাঠে ১৩ জন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট নেতৃত্বে বিজিবি,র‌্যাব,পুলিশ,আনসারসহ বিপুল সংখ্যক আইনশৃংখলা বাহিনী সদস্য মোতায়েন করা হয়।

উল্লেখ্য,নিবার্চনে আওয়ামী লীগ,জাতীয় পার্টি (এরশাদ),ইসলামি আন্দোলন বাংলাদেশ,জাকের পাটি ও স্বতন্ত্রসহ চেয়ারম্যান পদে ৬০ জন, সংরক্ষিত মহিলা আসনে ১৬৫ জন ও সাধারণ সদস্য পদে ৪৯৬ জন প্রার্থী প্রতিদ্বিন্দ্বীতা করেন।

 

 

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের