মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঁধনের সিনেমা দেখে অশ্রুসিক্ত বাবা ও মেয়ে

news-image

বিনোদন প্রতিবেদক : রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে গতকাল বুধবার সন্ধ্যায় বিশেষ প্রদর্শনী হয়েছে আজমেরী হক বাঁধন অভিনীত আলোচিত সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। সেখানে সিনেমার পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ সাদসহ উপস্থিত ছিলেন পুরো টিম।

অনুষ্ঠানে বাঁধন জানান, আজকের প্রদর্শনী আসলেই বিশেষ। কারণ আজ দুজন বিশেষ মানুষ আছে তার সঙ্গে। একজন তার মেয়ে সায়রা আর অপরজন তার বাবা প্রকৌশলী আমিনুল হক।

দূরে বসা সৌম্য চেহারার ভদ্রলোক হালকা হাসি টেনে মেয়ে বাঁধনকে আশ্বাস দিলেন। সাংবাদিকদের বললেন, সিনেমাটা দেখি, কেমন হলো? এরপর শুরু হলো ১০৭ মিনিটের ‘রেহানা মরিয়ম নূর’র জার্নি। প্রথমটা গুছিয়ে গুছিয়ে এগুলো, আর শেষের ২০ মিনিট যেন সংশপ্তক এক নারীর বারুদ বিস্ফোরণ।

বিস্ফোরণের পর পিনপতন নীরবতা নেমে আসে হলজুড়ে। সবাই দাঁড়িয়ে সম্মান জানালো রেহানা, ইমু, অ্যানিদের! ইংরেজিতে যাকে বলা হয় ‘স্ট্যান্ডিং ওভেশন’। অন্যদিকে রেহানা তখন কাঁদছেন! সামলাতে পারলেন না বাবা আমিনুল হক, মেয়ে সায়রা। অশ্রুসিক্ত তারাও।

বাবা আমিনুল হক প্রেক্ষাগৃহের সিঁড়ি বেয়ে নামতে নামতে বললেন, ‘আমার মেয়ে যে এত ভালো অভিনয় করতে পারে আমি তা জানতাম না। সত্যি বলতে, আমাদের পরিবার কখনও চাইতো না, সে মিডিয়া কাজ করুক। সে ডাক্তার হচ্ছে তা করুক। কিন্তু আমি চাই, বাঁধন যা ভালোভাবে করতে পারবে তাই করুক। আজ মনে হচ্ছে আমি সফল, মেয়ের কাজ দেখে।’

এদিকে, চলতি বছরের জুনে কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রথমবার প্রিমিয়ার হয়েছিল আবদুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’। সেখানেও স্ট্যান্ডিং ওভেশন পেয়েছিল তারা। এবার সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১২ নভেম্বর।

এ জাতীয় আরও খবর

সেপটিক ট্যাঙ্কে মিলল আনারের দেহের ‍অংশ

এমপি আনার খুন: দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন

প্রাথমিকে ৪৬ হাজার শিক্ষক নিয়োগের প্রক্রিয়া হাইকোর্টে স্থগিত

বেনজীর ও তার স্ত্রী-সন্তা‌নদের সব বিও হিসাব ফ্রিজ

ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিলো স্পেন-নরওয়ে

কাল ঢাকায় আসছেন আইএমও মহাসচিব

আরও তিন উপজেলার ভোট স্থগিত

ঈদুল আজহায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির তারিখ ঘোষণা

উপকূলে এখনো থামেনি ঘূর্ণিঝড় রিমালের দাপট

বিয়ের ১২ দিন পর স্ত্রী হয়ে গেলেন পুরুষ

অপরাধী হলে শাস্তি পেতেই হবে, সাবেক সেনাপ্রধান-আইজিপির বিষয়ে কাদের

সরকারি চাকরিতে ৩ লাখ ৭০ হাজার পদ ফাঁকা : জনপ্রশাসনমন্ত্রী