শুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হঠাৎ কলকাতায় পরীমনি

news-image

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি হঠাৎ করেই ভারতের কলকাতায় গেছেন। তবে নায়িকা হঠাৎ এই কলকাতা সফরের কোনো কারণ গণমাধ্যমকে জানাননি।

বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, কলকাতায় চিকিৎসা করাতে গেছেন পরী। বৃহস্পতিবার (৪ নভেম্বর) কলকাতা শহরের পাঁচতারা হোটেল বেঙ্গল তাজ তিলোত্তমায় উঠেছেন নায়িকা।

এ নিয়ে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরীমনি। ছবিগুলোতে দেখা গেছে, হলুদ রঙা টপ আর কালো ব্রালেট পরেছেন তিনি। কেবল নিজের নয়, হোটেলেরও একাধিক ছবি তুলেছেন তিনি। ছবিগুলোর উপর লেখা, ‘হ্যাপি ল্যান্ডিং’ অর্থাৎ ভাল ভাবে নেমে পড়েছি। পাশে হ্যাশট্যাগে লেখা, ‘কলকাতা ২০২১’।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জন্মদিন পালনের সময় লুঙ্গি জাতীয় পোশাক পরায় সমালোচিত হয়েছেন এই ঢালিউড সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তার ছবিগুলো। সাথে হাজার হাজার বিভিন্ন রকম নীতিবাচক কমেন্টের বন্যা বয়ে যায়। অবশ্য পাল্টা জবাবও দিয়েছেন পরীমনি।

হেটার্সদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’

চলতি বছরের মাঝামাঝি থেকে নায়িকা পরীমনির জীবনে ঘটে গেছে আরও ঘটনা। প্রভাবশালী এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলেন তিনি। এরপর গত কয়েক মাস আগেই মাদককাণ্ডে র‍্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন পরীমনি। ২৬ দিন জেলেও কাটাতে হয়েছে তাকে। কিন্তু জেল থেকে ছাড়া পেয়েই পুরোদমে কাজে ফিরেছেন নায়িকা।

 

এ জাতীয় আরও খবর

র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা চেয়ে ইইউ পার্লামেন্ট সদস্যের চিঠি ‘ব্যক্তিগত’ : রাষ্ট্রদূত

লাল না সবুজ, কোন আপেলে বেশি পুষ্টি?

বিএনপি লবিস্ট নিয়োগ করে র‍্যাবের বিরুদ্ধে এ ঘটনা ঘটিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

কেনিয়ায় জনপ্রিয় ফুটবল ভক্তকে নিজ বাসায় কুপিয়ে হত্যা

অবৈধ অভিবাসীদের বৈধতার আবেদনের সময় বাড়াল কাতার

দুর্নীতির অভিযোগ অস্বীকার, সঠিক তদন্ত চান শিক্ষামন্ত্রী

ক্ষমতায় গেলে র‌্যাব-পুলিশের খারাপ সদস্যদের বাদ দেওয়া হবে : গয়েশ্বর

বিএনপির লবিস্ট নিয়োগের টাকার পাই পাই হিসাব দিতে হবে : প্রধানমন্ত্রী

গাঁজা খেলে যৌনসুখ বাড়ে!

গণধর্ষণের পর চুল কেটে ঘোরানো হলো রাস্তায়

আমেরিকার বঙ্গ সম্মেলনের শুভেচ্ছাদূত চিত্রনায়ক শাকিব

রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন