শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রেকর্ডের শীর্ষে আফরান নিশো

news-image

বিনোদন প্রতিবেদক : নানামাত্রিক চরিত্রেই নয়, ভিউয়ের বিচারেও এগিয়ে রয়েছেন আফরান নিশো। প্রথম বাংলাদেশী অভিনয়শিল্পী হিসেবে আবারও মাইলফলক অর্জন করলেন ছোট পর্দার জনপ্রিয় এ তারকা। প্রথম অভিনেতা হিসেবে ইতিমধ্যেই তিনি ৩৫টি নাটকে কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছেন। এর আগে তিনি ২ কোটি ভিউয়ের হ্যাট্রিক করেছিলেন।

কোটি ভিউ পাওয়া সেই নাটকের মধ্যে রয়েছে- বুকের বা পাশে এক্স বয়ফ্রেন্ড, টম এন্ড জেরী, শিল্পী, সহজ সরল ছেলেটা, রাঁধুনী, এক্স গার্লফ্রেন্ড, আমার বউ, ছেলেটা বেয়াদব, লাভলী ওয়াইফ, শেষটা সুন্দর, দ্যা এন্ড, সাইন্সের মেয়ে আর্টসের ছেলে, মোবাইল চোর, ফটো ফ্রেম, একবার বলো ভালোবাসি, অ্যাপয়েন্টমেন্ট লেটার, ভাই প্রচুর দাওয়াত খায়, আনএক্সপেক্টেড স্টোরি, মি এন্ড ইউ, বউ, অনলি মি, ভালোবাসা মিথ্যা, ফ্লাট বি টু, বি এফ পাশ, তাকে ভালোবাসা বলে, মহব্বত, খুঁজছি তোমায় , রাজা, গোল মরিচ, ভুলতে পারিনা, দেবদাস জুলিয়েট, ফান, লটস অব লাফ (লল) ও বোঝাবুঝির ভুল।

এছাড়াও ২ কোটি ভিউ’স পাওয়া আফরান নিশোর নাটক ৩টি হলো ‘বুকের বাঁ পাশে’, ‘এক্স বয়ফ্রেন্ড’, ‘টম এন্ড জেরী’। প্রথম জুটি হিসেবেও নিশো-মেহ্জাবীন ২ কোটি ভিউসের ২টি নাটক দিয়ে এগিয়ে রয়েছেন।

আফরান নিশো বলেন, ‘এই ধরণের সাফল্য তো অবশ্যই ভালো লাগে। দর্শকরা কাজগুলোকে পছন্দ করে, ভালোবাসা প্রকাশ করে; যার কারণে আমাদের অর্জনের পাল্লায় এগুলো যোগ হয়। এতে করে নিজের মধ্যে তখন কাজের স্পৃহাটা আরও অনেক বেশি বেড়ে যায়। সত্যি বলতে, এই সাফল্যগুলো আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করে। কাজের প্রতি নতুন একটা স্পৃহা তৈরি করে। এ কৃতিত্ব আসলে প্রতিটা টিমের সঙ্গে যুক্ত থাকা সকলের, এ কৃতিত্ব দর্শকদের। তারা এতোটা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকে এ অবস্থানে আসতে পারতাম না। এরজন্য আমার সকল ভক্ত অনুরাগী ও দর্শকদের জন্য মন থেকে ভালোবাসা জানাতে চাই। ধন্যবাদ জানাতে চাই আমার সহকর্মী ও পরিচালকদের।’

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা