রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শুটিংয়ে অভিনেতার হাতে চিত্রগ্রাহক নিহত, কঙ্গনার অভিজ্ঞতা

news-image

বিনোদন ডেস্ক : বলিউডের ‘বিতর্কের রানি’ হিসেবে পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। প্রায় সবরকম বিষয়গুলোতে তিনি সরব থাকেন। সেসবের জন্য বিতর্কের মুখেও পড়েন তিনি। এবার হলিউড অভিনেতা অ্যালেক বল্ডউইনের ভুলবশত গুলি করে চিত্রগ্রাহকে হত্যার ঘটনায় নড়েচড়ে বসলেন তিনি।

শুটিং করতে গিয়ে কতবারই না মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন কঙ্গনা রানাউত। নতুন করে সেই স্মৃতি মনে পড়ে গিয়েছে এই অভিনেত্রীর।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোতে সিনেমার শুটিং চলাকালে দুর্ঘটনাবশত হলিউড এই অভিনেতার শুটিংয়ের জন্য ব্যবহার করা ছোঁড়া গুলিতে চিত্রগ্রাহক নিহত হওয়ার ঘটনা ঘটে। পরিচালকও গুরুতর আহত হন। এ ঘটনায় ভীষণ মর্মাহত ‘মিশন ইম্পসিবল’ সিনেমা খ্যাত অভিনেতা অ্যালেক বল্ডউইন।

‘ছবির সেটে দু’জনের গুলি লেগেছে। তাদের মধ্যে এক জনের ঘটনাস্থলেই মৃত্যু। অন্য অভিনেতাদের মতো আমিও অসংখ্য দুর্ঘটনার মুখোমুখি হয়েছি। অনেক সময়েই মৃত্যুর মুখ থেকে ফিরেছি। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই অন্য কারও ভুলের জন্য এমন হয়েছে’- ইনস্টাগ্রাম স্টোরিতে এভাবেই নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরলেন পর্দার ‘রানি’।

একই পোস্টে এ দেশে অ্যাকশন দৃশ্যে শুটিং করার পদ্ধতিকে ‘আদিম’ বলেও কটাক্ষ করেছেন তিনি। কঙ্গনার আশঙ্কা, যে কোনো দিন বলিউডেও ঘটে যেতে পারে এমন দুর্ঘটনা। কোনো ধরনের বিস্ফোরক সামগ্রী, অস্ত্র নিয়ে শুট করার সময়ে সকলকে যথেষ্ট সাবধানে কাজ করার বার্তা দিয়েছেন অভিনেত্রী।

‘রাস্ট’ ছবির কাজ চলাকালীন বন্দুক দিয়ে অনিচ্ছাকৃতভাবে চিত্রগ্রাহকের মৃত্যুর কারণ হয়ে দাঁড়ান হলিউড অভিনেতা অ্যালেক। ঘটনায় আহত হয়েছেন ছবির পরিচালক জোয়েল সুজাও। এখনও পর্যন্ত অ্যালেকের বিরুদ্ধে কোনো মামলা দায়ের হয়নি।

অভিনেতা জানিয়েছেন, তদন্তে পুলিশকে সাহায্য করছেন তিনি। কিন্তু এই ঘটনা মানসিকভাবে ভেঙেচুরে দিয়েছে তাকে। সহকর্মীর মৃত্যুর জন্য নিজেকে ক্ষমা করতে পারছেন না তিনি।

 

এ জাতীয় আরও খবর

ওমিক্রন : দেশের সব প্রবেশপথে সতর্কবার্তা

রংপুরে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ,ভোট দিয়েছেন পুরুষের চেয়ে নারী ভোটারাই বেশি

ওমিক্রন : কারিগরি কমিটির চার সুপারিশ

রংপুরে আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ ৭ শিশু, হাসপাতালে ভর্তি

তিন উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

দিনের শুরুতে তাইজুলের জোড়া আঘাত

জার্মানি-ইতালিতে পাওয়া গেল ‘ওমিক্রন’

আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো রংপুরের আঞ্চলিক ইজতেমা

গঙ্গাচড়া উপজেলার ৯ ইউনিয়নে চেয়ারম্যানসহ তিন পদে ৫৭৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

যুক্তরাষ্ট্রে কৃষ্ণাঙ্গ হত্যা মামলায় ৩ শ্বেতাঙ্গকে দোষী সাব্যস্ত

ভাড়া নিয়ে বাগবিতণ্ডা: শিক্ষককে বাস থেকে ফেলে দেওয়ার অভিযোগ

করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ কতটা বিপজ্জনক?