শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জামিন পেলে আরিয়ানকে দু’মাস বাড়িতে আটকে রাখবেন শাহরুখ-গৌরী

news-image

বিনোদন ডেস্ক : ছেলে বাড়ি ফিরলে মা-বাবা তাঁকে দু’মাসের জন্য বাড়িতে আটকে রাখবেন। হ্যাঁ, এমনই সিদ্ধান্ত নিলেন ‘বাজিগর’ এবং তাঁর স্ত্রী গৌরী খান। জামিনে ছাড়া পেয়ে বাড়ি ফিরলে বিভিন্ন নিষেধাজ্ঞার সম্মুখীন হবেন আরিয়ান। আর সে কথা জানা গেল মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের সূত্রে।

সংবাদমাধ্যমের দাবি, শাহরুখ-গৌরীর এক বন্ধু জানিয়েছেন, তারকা দম্পতি তাঁদের ছেলের জামিনের জন্য দিন-রাত এক করে দিচ্ছেন। একইসঙ্গে স্থির করেছেন, ছেলে বাড়ি ফিরলে টানা কয়েক মাস তাকে গৃহবন্দি করে রাখবেন। কোনও রকম পার্টি বা আড্ডা মারায় নাকি নিষেধাজ্ঞা জারি হবে। যাঁদের সঙ্গে মেলামেশা করলে বিপদ আসতে পারে, তাঁদের থেকে ছেলেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। এমনই জানালেন পরিবারের ঘনিষ্ঠ সূত্র।

১৭ দিন হল আর্থার রোড জেলে দিন কাটাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে তাঁকে আটক করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা। সেই থেকে চিন্তায় ডুবে রয়েছেন শাহরুখ এবং তাঁর স্ত্রী গৌরী খান। ছেলের জন্য মা মানত পর্যন্ত করেছেন। ‘মন্নত’-এর রান্নাঘরে ইতিমধ্যেই নির্দেশ গিয়েছে যে, আরিয়ান ছাড়া না পাওয়া পর্যন্ত কোনও রকম মিষ্টিজাতীয় খাবার রান্না হবে না বাড়িতে। এ তথ্যও বেরিয়ে এসেছে পরিবারের ঘনিষ্ঠ সূত্রে।

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের