সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজার থেকে ইকবাল গ্রেপ্তার

news-image

ডেস্ক রিপোর্ট : কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ের অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার রাতে কক্সবাজার থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ডিআইজি আনোয়ার হোসেন, কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ ও কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, কক্সবাজার পুলিশ ইকবাল নামের একজনকে গ্রেপ্তার করেছে। তবে এই ইকবাল সেই ইকবাল কি-না তা এখনো নিশ্চিত নয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিকে কুমিল্লায় আনার জন্য টিম পাঠানো হচ্ছে। বিস্তারিত সকালে জানানো হবে।

অন্যদিকে কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, ইকবালকে কিছুক্ষণ আগে কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে সদর থানা-পুলিশ। তাঁকে কুমিল্লায় পাঠানোর প্রস্তুতি চলছে।

কুমিল্লা পুলিশের ইকবালকে শনাক্তের জন্য অপেক্ষা করছে কক্সবাজার পুলিশ-প্রশাসন। এ বিষয়ে কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, সৈকত এলাকা থেকে ইকবাল হোসেন নামে সন্দেহভাজন একজনকে রাত ১০টায় আটক করা হয়েছে। শনাক্তের জন্য তাকে কুমিল্লা পাঠানো হচ্ছে।

শারদীয় দুর্গাপূজার মহাষ্টমীর দিন গত ১৩ অক্টোবর ভোরে কুমিল্লা শহরের নানুয়াদীঘির উত্তর পাড়ে দর্পণ সংঘের উদ্যোগে আয়োজিত অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন দেখা যায়। এরপর কোরআন শরিফ অবমাননার অভিযোগ তুলে ওই মণ্ডপে হামলা চালায় একদল লোক। পরে পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে এই ঘটনার জন্য ইকবাল নামের এক যুবককে শনাক্ত করে । আজকের পত্রিকা

এ জাতীয় আরও খবর

তৃতীয় লিঙ্গের প্রার্থীর কাছে ৫ হাজার ভোটে হারলো নৌকা

ওমিক্রন: আবারও মাস্ক বাধ্যতামূলক করলো যুক্তরাজ্য

আবারও মুমিনুল বাহিনীর ভাগ্য মুশফিক-লিটনের হাতে!

আন্দোলনরত শিক্ষার্থীদের হয়রানি করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশে বিনিয়োগ করতে চায় সৌদির ৩০ কোম্পানি

তৃতীয় ধাপে সহিংসতাহীন নির্বাচন: দাবি ইসির

‘আবরারের প্রতি দেশবাসীর ভালোবাসাই সবচেয়ে বড় পাওয়া’

খালেদা জিয়ার লিভার সিরোসিস হয়েছে : মেডিকেল বোর্ড

ওমিক্রন : দেশের সব প্রবেশপথে সতর্কবার্তা

রংপুরে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ,ভোট দিয়েছেন পুরুষের চেয়ে নারী ভোটারাই বেশি

ওমিক্রন : কারিগরি কমিটির চার সুপারিশ

রংপুরে আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ ৭ শিশু, হাসপাতালে ভর্তি