বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে দসেরার মিছিল পিষে চলে গেলো গাড়ি, বহু হতাহত (ভিডিও)

news-image

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে এখনও স্মৃতিতে টাটকা লখিমপুর খেরির ঘটনা। এর মধ্যেই সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল ভারতেরই ছত্তীসগঢ়ের জশপুরে। শুক্রবার ‘দসেরা’-র একটি মিছিল বেরিয়েছিল জশপুরের পথলগাঁও এলাকায়। ভিড়ে ঠাসা সেই মিছিল চলাকালে একটি গাড়ি আচমকা এসে ধাক্কা মারে ঠিক মাঝ বরাবর। গাড়ির ধাক্কায় চারিদিকে ছিটকে পড়ে যান মিছিলে অংশ নেওয়া মানুষেরা। মাটিতে পড়ে থাকা কয়েকজনকে পিষে দিয়ে চলে যায় গাড়িটি। খবর আনন্দবাজার অনলাইনের।

স্থানীয় সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয় কয়েকজনের। কয়েকজনকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে একজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে বাকি আহতদের চিকিৎসা চলছে। কোনও কোনও সূত্র বলছে, ৪ জনের মৃত্যু হয়েছে। আবার কোনও সূত্রের, মারা গেছেন একজন।

স্থানীয় পুলিশ প্রশাসনের তরফ থেকে বলা হয়, আগে থেকেই খবর পাওয়া গিয়েছিল ওই গাড়িতে গাঁজা আছে। জনবহুল রাস্তায় সেই গাড়িটি এসে পড়ায় স্থানীয় লোকজন ওই গাড়ির দিকে ছুটে যান। সেই গাড়িতে থাকা অপরাধীকে প্রায় ধরে ফেলেন স্থানীয়রা। সেই সময়েই পালাতে গিয়ে তীব্র গতিতে গাড়ি চালিয়ে দেয় অপরাধী। সামনে ভিড় থাকায় ছুটে আসা গাড়িতে ধাক্কা খেয়ে ছিটকে পড়েন কয়েকজন।

সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। কিন্তু ঘটনায় উত্তেজিত জনতা অভিযুক্ত গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। তার পর স্থানীয় থানা ও জেলাশাসকের দপ্তরের সামনে বিক্ষোভ শুরু করে। ইতোমধ্যে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতোমধ্যে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ