বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

স্বামী’ যশের সঙ্গে পূজা মণ্ডপে নুসরাত

news-image

‘বিনোদন ডেস্ক :এবারের পূজায় বেশ ভালো সময় কাটাচ্ছেন নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। বিচারক হিসেবে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন। আবার একসঙ্গে ঢাকও বাজিয়েছেন। নুসরাতের ফ্যান ক্লাবের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে ভিডিও।

নিখিল জৈনের সঙ্গে নুসরাতের মনোমালিন্যের খবর প্রকাশে আসার কিছুদিন পর থেকে যশ ও নুসরাতের নৈকট্যের খবর প্রকাশ্যে। এই গুঞ্জন আরও জোরালো হয় নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর। শোনা যায়, গোটা সময়টা নুসরাতের সঙ্গেই ছিলেন যশ। ছেলে ঈশানের জন্মের সময়ও নাকি হাসপাতালে ছিলেন যশ। ঈশানকে কোলে করে নিয়ে হাসপাতাল থেকে বের হন যশ। নিজে গাড়ি চালিয়ে নুসরাত ও ঈশানকে বাড়িতে নিয়ে যান। এরপরই ঈশানের বার্থ সার্টিফিকেট প্রকাশ্যে আসে। সেখানে ছেলের বাবা হিসেবে যশের নামই নথিভূক্ত করিয়েছেন নুসরাত।

পূজার সময় আর কোনও রাখঢাক নেই। যশের হাত ধরেই মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়াচ্ছেন নুসরাত। বেশ খোশমেজাজে রয়েছেন দুই তারকা। একসঙ্গে ঢাকও বাজিয়েছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন নুসরাতের ফ্যান ক্লাব।

রবিবার ধুমধাম করে যশের জন্মদিন পালন করেছেন নুসরাত। সেখানে আবার যশ জন্য ‘হাজব্যান্ড’ ও ‘ড্যাড’ লেখা কেক আনেন অভিনেত্রী। তা কেটেই জন্মদিন পালন করেন যশ। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেলিব্রেশনের ছবি শেয়ার করেন নুসরাত। তারপরই প্রশ্ন ওঠে, তাহলে কি যশের সঙ্গে গোপনে বিয়েটা সেরেই ফেলেছেন তারকা সাংসদ?