শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিজ্ঞাপনে ওমর সানী-মৌসুমী

news-image

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক ওমর সানীর প্রযোজনায় নির্মাতা তোহা মোরশেদ দু’টি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন। একটি ‘অ্যাসাইনম্যান্ট’ অন্যটি ‘হার্টবিট’। ‘অ্যাসাইনম্যান্ট’-এ তোহা’র নির্দেশনায় ওমর সানী ও প্রিয়দর্শিনী মৌসুমী অভিনয় করেছিলেন। বেশ কয়েক বছর বিরতির পর আবারও তার নির্দেশনায় এবার ওমর সানী-মৌসুমী একটি বিজ্ঞাপনে একসঙ্গে মডেল হিসেবে কাজ করলেন। চুলের যত্নে বাজারে নতুন এসেছে ‘তাসা অ্যান্ড তোহা হেয়ার অয়েল’।

তানিয়া এন্টারপ্রাইজের কর্ণধার তানিয়া আফরিন জানান মূলত এই বিজ্ঞাপনের মডেল হিসেবেই কাজ করেছেন ওমর সানী-মৌসুমী। এতে তাদের মেয়ের চরিত্রে মডেল হিসেবে আছে ছোট্ট তাসা। গেলো ৩ অক্টোবর রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে বিজ্ঞাপনটির শুটিং-এর কাজ সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে ওমর সানী বলেন,‘তোহা বলতে গেলে আমাদের নিজেদেরই মানুষ। আমার প্রযোজনা সংস্থা থেকে এর আগে তোহা টেলিফিল্ম নির্মাণ করেছিলো। সময়ের বিবর্তনে সে নিজেকে আরো গুছিয়ে নিয়েছে। ভালোভাবে যত্ন নিয়ে তাসা অ্যান্ড তোহা হেয়ার অয়েল’র বিজ্ঞাপনটি নির্মাণ করার চেষ্টা করেছে। আশা করছি ভালো লাগবে।’

প্রিয়দর্শিনী মৌসুমী বলেন,‘বিজ্ঞাপনটিতে কাজ করতে গিয়ে আমার মনে হয়েছে যে আমরা একটি পরিবারের মধ্যে কাজ করছি। কারণ এর আগে তোহা সানী’র প্রযোজনা সংস্থা থেকে টেলিফিল্ম নির্মাণ করেছিলো। সেই টিমটিই আমরা এবার একসঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছি। তোহা’র প্রতি, তার কাজের প্রতি আমাদের আস্থা আগে থেকেই ছিলো। যে কারণে বিজ্ঞাপনটিতে কাজ করতেও ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করেছি। গল্পটা আমরা আলোচনা করেই তৈরী করেছি। সবমিলিয়েই একটি টিম ওয়ার্কের মধ্যদিয়ে একটি ভালো কাজই হয়েছে আমার মনে হচ্ছে। আশা করছি দর্শকের ভালো লাগবে।’

নির্মাতা তোহা মোরশেদ বলেন,‘সানী ভাই, মৌসুমী আপু আমার দু’জন ভীষণ প্রিয় এবং শ্রদ্ধার মানুষ। তারা আমার উপর আস্থা রেখে আবারো আমার সঙ্গে কাজ করেছেন এটা আমার সৌভাগ্য বলা চলে এবং বিষয়টি অবশ্যই আমার কাছে পুলকিত হবার এবং ভীষণ ভালোলাগারও বটে। আশা রাখছি আগামীতে আরো ভালো ভালো কাজ করবো আমরা একই পথে একসঙ্গে হেঁটে-ইশাআল্লাহ।’ তোহা, জানান শিগগিরই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন চ্যানেলে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হবে। ওমর সানী-মৌসুমী এরইমধ্যে জাহিদ হোসেনের পরিচালনায় ‘মাতৃত্ব’ সিনেমার শুটিং-এ অংশ নিয়েছেন। বছরের শেষপ্রান্তে ওমর সানী জাহিদ হোসেনের ‘জাগরণ’ সিনেমার কাজ করার কথা। মৌসুমী এরইমধ্যে অংশ নিয়েছেন সুজনের ‘দেশান্তর’ সিনেমার কাজ-এ। চলতি মাসের মাঝামাঝি সময়ে তিনি আমেরিকা যাবেন।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা