শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরের ইলিশ নিয়েই বাড়ি ফিরবো : কৌশানী

news-image

বিনোদন প্রতিবেদক : ঢাকার বিমানবন্দরে নেমে কিছুক্ষণ পরই চাঁদপুরের উদ্দেশে রওনা দেন কলকাতার অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। উদ্দেশ্য ‘পিয়া রে’ নামের সিনেমার কাজ। আজ থেকে কলকাতার এই অভিনেত্রী অংশ নিয়েছেন এর শুটিংয়ে।

শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল’র প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করছেন পূজন মজুমদার। আর এতে কৌশানির বিপরীতে আছেন শান্ত খান। বাংলাদেশের একঝাঁক অভিনয়শিল্পীদের পাশাপাশি আরও আছেন কলকাতার রজতাভ দত্ত ও খরাজ মুখার্জিও।

এর আগে, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ সিনেমায় অভিনয় করেছেন কৌশানি। তার বিপরীতে ছিলেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত। প্রযোজনা বাংলাদেশের হলেও সিনেমাগুলো কলকাতার প্রজেক্ট হিসেবেই নির্মিত হয়েছে। এই প্রথম কৌশানি সরাসরি বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন।

বাংলাদেশে আসা ও অভিনয় প্রসঙ্গে কৌশানী মুখোপাধ্যায় বলেন, ‘অন্য দেশে এসে শুটিং করছি, মনেই হচ্ছে না। মনে হচ্ছে, নিজ দেশেই আছি। ঢাকায় এয়ারপোর্টে নামার পর বেশিক্ষণ থাকা হয়নি। শুটিং স্পট চাঁদপুরে চলে এসেছি। এখানকার ইলিশ আমাদের কলকাতায় খুবই বিখ্যাত। আসার সময় বাবা বলে দিয়েছে, ফেরার সময় যেন এখনকার ইলিশ নিয়ে ফিরি। তাই ফেরার সময় চাঁদপুরের ইলিশ নিয়েই বাড়ি ফিরবো।’

তিনি আরও বলেন, ‘প্রায় ১৫ দিনের মতো এখানে থাকা হবে। তাই কাজের ফাঁকে ফাঁকে বাংলাদেশটা একটু ঘুরে দেখতে চাই। বাংলাদেশের সৌন্দর্য উপভোগ করতে চাই।’

এ জাতীয় আরও খবর

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি