মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুক লাইভে শাড়ি বেচে ট্রোলড রচনা

news-image

বিনোদন ডেস্ক : নব্বইয়ের দশকের বাংলা ছবির প্রথম সারির নায়িকা রচনা বন্দ্যোপাধ্যায়। সিনেমায় এখন তিনি আর তেমন অভিনয় করেন না। বর্তমানে রচনার পরিচিতি ‘দিদি নাম্বার ওয়ান’ হিসেবে। জি বাংলার এ শোয়ের উপস্থাপক হিসেবে সবার মন কেড়েছেন রচনা।

কয়েকদিন আগেই অভিনেত্রী ঘোষণা দিয়েছিলেন, একেবারে নতুন পরিচয়ে ধরা দিতে চলেছেন তিনি। সেই ‘নতুন পরিচয়’-এর নাম ‘রচনাস ক্রিয়েশন’। রচনার বুটিক শপ এটি। অভিনয় আর উপস্থাপনার পাশাপাশি এবার শাড়ির ব্যবসায় যুক্ত হয়েছেন সবার প্রিয় ‘দিদি নাম্বার ওয়ান’।

সম্প্রতি ফেসবুকে লাইভে এসে রচনা একের পর এক শাড়ি মেলে ধরেন দর্শকদের উদ্দেশ্যে। তাঁর বুটিক শপে রয়েছে নানা ধরনের শাড়ির বিশাল কালেকশন। সেগুলোই তাঁর ভক্তদেরকে দেখাচ্ছিলেন। জানাচ্ছিলেন প্রতিটি শাড়ির দরদাম-গুণাগুণ।

রচনা বন্দ্যোপাধ্যায়

বুটিক শপ শুরু করার কারণ হিসেবে রচনা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘বহুদিন ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছি। গত ২০ বছর ধরে আমি আপনাদের জন্যই রচনা বন্দ্য়োপাধ্যায় হয়েছি। আপনাদের অনেকেরই মনে হচ্ছে, আমি কেন শাড়ি বিক্রি করছি? কেন আমি বুটিক খুললাম? এর মূল কারণ হল, আমাকে অনেকেই বলেছিলেন— অভিনয়, দিদি নাম্বার ওয়ান, ছেলেকে মানুষ করা এবং সংসারের পাশাপাশি এমন কিছু করতে যাতে সাধারণের সঙ্গে আরও বেশি যোগাযোগ স্থাপন করতে পারি। আর সেই কারণেই এই বুটিক। সেই কারণেই অনলাইনে শাড়ির ব্য়বসা।’

তবে এই শাড়ি বিক্রি করতে গিয়ে যে কটাক্ষের মুখে পড়বেন, তা একেবারেই আন্দাজ করতে পারেননি রচনা। ফেসবুক লাইভে নেটিজেনরা যেন ধেয়ে এল অভিনেত্রীর দিকে। তাঁকে উদ্দেশ্য করে ছুঁড়ে দিতে শুরু করল একের পর এক কু-মন্তব্য। তবে এসব ট্রোল-তামাশায় দমে যাননি অভিনেত্রী। নিজের মতো নিজের কাজটি করে যাচ্ছেন।

এ জাতীয় আরও খবর

ময়মনসিংহে গর্তে মিলল দুই শিশুসহ তিনজনের মরদেহ

দ্বিতীয় ধাপে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে : সিইসি

আজিজের ওপর নিষেধাজ্ঞা ভিসানীতির অধীনে নয় : পররাষ্ট্রমন্ত্রী

মাঝ আকাশেই সিঙ্গাপুরগামী বিমানে প্রবল ঝাঁকুনি, নিহত ১

উপজেলা নির্বাচনেও জনগণের সায় নেই : মির্জা ফখরুল

রাইসির জানাজায় লাখো মানুষের ঢল

দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

১৮২ কোটি ৪০ লাখ টাকার সয়াবিন তেল কিনবে সরকার

বুধবার বৌদ্ধ ধর্মাবলম্বীদের সংবর্ধনা দেবেন রাষ্ট্রপতি

রাইসির স্মরণে নিরাপত্তা পরিষদে এক মিনিট নীরবতা, ক্ষুব্ধ ইসরায়েল

ওপেনিংয়ে লিটন নাকি সৌম্য, যুক্তরাষ্ট্রের একাদশে কারা

নাশকতার মামলায় জামায়াত নেতা আজহারের কারাদণ্ড