শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দেওয়া হবে: মেয়র জাহাঙ্গীর

news-image

জেলা প্রতিনিধি : ষড়যন্ত্রকারীরা যতো বড় আর শক্তিশালী হোক তাদের মুখোশ একদিন খুলে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন গাজীপুর সিটি করপোরেশেনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর বোর্ডবাজার ইউটিসি বালুর মাঠে অনুষ্ঠিত জনসভায় এ কথা বলেন তিনি।

মেয়র বলেন, যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে জনগণকে সঙ্গে নিয়ে তাদের মোকাবিলা করা হবে। তারা অনেককেই ভুল বুঝিয়েছে, মিথ্যা আইডি দিয়ে ফেসবুক খুলে আমাকে ও আওয়ামী লীগকে প্রশ্নবিদ্ধ করেছে।

মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, আমি বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের জন্য জীবন দিতে প্রস্তুত। বঙ্গবন্ধু আমাদের এ জন্মভূমি উপহার দিয়েছেন। আমি তার ছবি দেখে, কথা শুনে বাবা-মা যখন কথা বলতে শিখিয়েছেন তখন থেকেই বঙ্গবন্ধুকে ভালবাসতে শিখেছি। বঙ্গবন্ধুর ব্যাপারে আমি কোনো আপস করবো না। জননেত্রী শেখ হাসিনা আমাকে কম বয়সে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে এনেছেন। তিনি গাজীপুর সিটি মেয়র পদে নৌকার মনোনয়ন দিয়েছেন আমাকে মানুষের সেবা করার জন্য।

স্থানীয় আওয়ামী লীগ নেতা হাজী আব্দুর রশীদের সভাপতিত্বে জনসভায় সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এসএম মোকছেদুল আলম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক এসএম আলতাফ হোসেন, কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, আব্দুল কাদের মণ্ডল, মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল মজিদ বিএসসি, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা ইউনুস, আওয়ামী লীগ নেতা অধ্যাপক আশরাফুল আলম আসকর, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ, মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে জনসভা শুরুর আগে বিকেল সাড়ে ৩টার দিকে মেয়র জাহাঙ্গীর আলমের সমর্থনে একটি মিছিল বোর্ডবাজারের কাছে আসলে লাঠিসোটা নিয়ে একদল যুবক মিছিলে হামলা চালায়। এসময় তারা দুটি পিকআপ ও একটি যাত্রীবাহী বাসের কাঁচ ভাঙচুর করে। এতে অন্তত পাঁচজন আহত হন।

কিছুক্ষণ পর বোর্ডবাজার কেন্দ্রীয় মসজিদের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে জাহাঙ্গীর আলমের মিছিলে ইট-পাটকেল নিক্ষেপ করে লাঠিসোটা নিয়ে হামলা চালায় কয়েকজন যুবক। এতে দলীয় নেতাকর্মীরা ছুটাছুটি করতে থাকেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় ৯নম্বর ওয়ার্ডের আবু সাইদ, এমদাদুল হক, রাকিব হাসান, রনি, সবুজ, ১০ নম্বর ওয়ার্ডের ইসমাইল হোসেন ও সাঈদ মিয়াসহ অন্তত ১০জন আহত হয়েছেন। তাদের কয়েক জনকে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যানবাহন চলাচল বিঘ্নিত হয়।

 

এ জাতীয় আরও খবর

আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের

নির্মাতা-অভিনেতা কায়েস চৌধুরী মারা গেছেন

সন্তানকে বাঁচাতে কুমিরকে পিষে দিল হাতি!

একজন ‘মাদকসেবী’কে গ্রেপ্তার করা হয়েছে : ফখরুল

স্ত্রীকে হত্যার পর মেয়েকে নিয়ে থানায় হাজির স্বামী

ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের পুনর্বাসনে সরকারের ব্যাপক উদ্যোগ

স্কুল-কলেজের বিষয়ে শিক্ষাবোর্ডের জরুরি নির্দেশনা

রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধ করতে প্রয়োজনে গুলি

আমাদের নেতাকর্মীরা মণ্ডপে হামলায় জড়িত নয়: নুর

দুর্বৃত্তের ছোড়া পাথর চোখে লেগে রক্তাক্ত ট্রেনযাত্রী

নুরের সংগঠনের নেতাকর্মীসহ ৭ জন রিমান্ডে

ইতিহাস গড়ে সুপার টুয়েলভে নামিবিয়া