শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অরিন্দম শীলের পরিচালনায় এবার ফেলুদা পরমব্রত

news-image

বিনোদন ডেস্ক : সিনেমা হলের দর্শকদের করোনার কারণে ওটিটি প্ল্যাটফর্মগুলোতে আকৃষ্ট করতে পেরেছে প্ল্যাটফর্মগুলো। তাই এবার জি ফাইভে নতুন ফেলুদা সিরিজ আসছে। পরিচালনা করতে যাচ্ছেন অরিন্দম শীল। ভারতীয় গণমাধ্যম তা সংবাদ প্রকাশ করছে।

আর এই সিরিজের ফেলুদার চরিত্রে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়, তোপসের ভূমিকায় ঋতব্রত মুখোপাধ্যায়। যদিও পরিচালক অরিন্দম শীল নতুন কাজ সম্পর্কে কোনো মন্তব্য করতে চাননি গণমাধ্যমে। সিরিজের অন্যতম প্রযোজক হিসেবে থাকবেন অশোক ধানুকা। ফেলুদার বেশ কয়েকটি গল্পের স্বত্ব রয়েছে তার কাছে।

এর আগে আড্ডাটাইমসের ফেলুদা সিরিজে দেখা গিয়েছিল পরমব্রত ও ঋদ্ধি সেনের জুটিকে। সেই সিরিজটি পরিচালনা করেছিলেন পরমব্রত। কিন্তু অভিনেতার হাতে একাধিক প্রজেক্ট থাকায় তিনি পরিচালনার দায়িত্বে থাকছেন না। অরিন্দমের সঙ্গে তিনি যোগাযোগ করেছেন সিরিজটি পরিচালনার জন্য।

অরিন্দমের সিরিজের প্রথম সিজনের গল্প ‘গ্যাংটকে গণ্ডগোল’। করোনার দ্বিতীয় ঢেউ কাটিয়ে পরপর ‘মহানন্দা’, ‘খেলা যখন’-এর শুট শেষ করেছেন পরিচালক। আগামীকাল থেকে শুরু হবে ‘তিরন্দাজ শবর’-এর শুটিং।

অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায়ও তার ফেলুদা সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে আসতে চলেছেন। যেখানে টোটা রায়চৌধুরী মুখ্য ভূমিকায়। সৃজিতের পর অরিন্দমের এই সিরিজ কতটা আলোড়ন তৈরি করতে পারে সমালোচকদের নজর এবার সে দিকেই।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা