শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নাসিরনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : “বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাসিরনগরে মাদক,জঙ্গী,বাল্যবিবাহ,যৌতুক,নারী নির্যাতন প্রতিরোধসহ সার্বিক আইনশৃংঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের চান্দেরপাড়া গ্রামে থানা পুলিশের উদ্যোগে এ সভা আয়োজন করা হয়।

লাল হোসেন সর্দারের বাড়ির প্রাঙ্গণে বিট অফিসার সাব-ইন্সপেক্টর রফিকুল ইসলামের (পিপিএম) সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য লাল হোসেন সর্দার, মোঃ ফুল মিয়া, কিতাব আলী সর্দার, রেনু মিয়া সর্দার, সাবেক ইউপি সদস্য সাহেদ মিয়া, মাসুক মিয়া ও সাংবাদিক আকতার হোসেন হোসেন ভুইয়া প্রমূখ। সভায় গ্রামের বিচার সালিশ ব্যক্তিত্ব, সমাজকর্মী, জনপ্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

সভাপতি তারঁ বক্তব্যে বলেন, প্রতিদিনের বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের জনগনের উপস্থিতির মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। এলাকার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। এলাকায় কোন অপ্রীতিকর কোন কিছু উপলদ্ধি করলে সাথে সাথে পুলিশের সরকারি ফোন নাম্বারে জানানোর জন্য পরামর্শ দেন। এতে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্ঠি হবে।

এ জাতীয় আরও খবর

আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের

নির্মাতা-অভিনেতা কায়েস চৌধুরী মারা গেছেন

সন্তানকে বাঁচাতে কুমিরকে পিষে দিল হাতি!

একজন ‘মাদকসেবী’কে গ্রেপ্তার করা হয়েছে : ফখরুল

স্ত্রীকে হত্যার পর মেয়েকে নিয়ে থানায় হাজির স্বামী

ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের পুনর্বাসনে সরকারের ব্যাপক উদ্যোগ

স্কুল-কলেজের বিষয়ে শিক্ষাবোর্ডের জরুরি নির্দেশনা

রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধ করতে প্রয়োজনে গুলি

আমাদের নেতাকর্মীরা মণ্ডপে হামলায় জড়িত নয়: নুর

দুর্বৃত্তের ছোড়া পাথর চোখে লেগে রক্তাক্ত ট্রেনযাত্রী

নুরের সংগঠনের নেতাকর্মীসহ ৭ জন রিমান্ডে

ইতিহাস গড়ে সুপার টুয়েলভে নামিবিয়া