শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : “বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাসিরনগরে মাদক,জঙ্গী,বাল্যবিবাহ,যৌতুক,নারী নির্যাতন প্রতিরোধসহ সার্বিক আইনশৃংঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের চান্দেরপাড়া গ্রামে থানা পুলিশের উদ্যোগে এ সভা আয়োজন করা হয়।

লাল হোসেন সর্দারের বাড়ির প্রাঙ্গণে বিট অফিসার সাব-ইন্সপেক্টর রফিকুল ইসলামের (পিপিএম) সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য লাল হোসেন সর্দার, মোঃ ফুল মিয়া, কিতাব আলী সর্দার, রেনু মিয়া সর্দার, সাবেক ইউপি সদস্য সাহেদ মিয়া, মাসুক মিয়া ও সাংবাদিক আকতার হোসেন হোসেন ভুইয়া প্রমূখ। সভায় গ্রামের বিচার সালিশ ব্যক্তিত্ব, সমাজকর্মী, জনপ্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

সভাপতি তারঁ বক্তব্যে বলেন, প্রতিদিনের বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের জনগনের উপস্থিতির মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। এলাকার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। এলাকায় কোন অপ্রীতিকর কোন কিছু উপলদ্ধি করলে সাথে সাথে পুলিশের সরকারি ফোন নাম্বারে জানানোর জন্য পরামর্শ দেন। এতে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্ঠি হবে।

এ জাতীয় আরও খবর

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ : পররাষ্ট্রমন্ত্রী

‌‘নামাজ পড়ে এসে দেখি দাউ দাউ করে আগুন জ্বলছে’

থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে গেল বাস, প্রকৌশলী নিহত

শিশু হাসপাতালে আগুনের ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি

৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

আরও বাড়তে পারে গরম

ভারতে লোকসভা নির্বাচনের ভোট শুরু