বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা-বাবার বিরুদ্ধে মামলা করলেন থালাপতি বিজয়

news-image

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা থালাপতি বিজয় তার মা–বাবাসহ ১১ জনের বিরুদ্ধে মাদ্রাজ উচ্চ আলাদতে মামলা করেছেন। একটি রাজনৈতি দলকে কেন্দ্র করে বাবা-মায়ের উপর বিরক্ত অভিনেতা। যার কারণে তিনি এই মামলা করেন।

জানা যায়, ২০২০ সালে ছেলের নামে একটি রাজনৈতিক দল গঠন করেন বিজয়ের বাবা পরিচালক এসকে চন্দ্রশেখর। দলটির নাম রাখা হয়েছিল ‘অল ইন্ডিয়া থালাপতি বিজয় মক্কল ইয়াক্কম’। নির্বাচনী কমিশনের কাছে যে কাগজপত্র জমা দেওয়া হয়েছিল, তাতে দলটির সাধারণ সম্পাদক হিসেবে এসকে চন্দ্রশেখরের নাম রয়েছে। আর থালাপতি বিজয়ের মা শোভা চন্দ্রশেখর এই দলটির কোষাধ্যক্ষ।

কিছুদিন আগে বিজয় বলেছিলেন, এই নির্বাচনী দলের সঙ্গে তাঁর প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই। তিনি তার ভক্তদের কাছে আবেদন করেছিলেন, শুধু তার নাম দেখে ভক্তরা এই দলের সঙ্গে যেন যুক্ত না হন। এমনকি বিজয় এ কথাও বলেছিলেন যে কেউ যদি তাঁর ছবি বা ফ্যান ক্লাবের অপব্যবহার করেন, তাহলে তাঁর বিরুদ্ধে মামলা করবেন।

ঘটনার সূত্রপাত হয়, যখন এই তারকার বাবা এস চন্দ্রশেখর ঘোষণা করেন, তাঁর ছেলে বিজয় রাজনীতিতে যোগদান করতে চলেছেন। আর তাঁর নিজের নামে একটি রাজনৈতিক দল নিবন্ধভুক্ত করাবেন। আর তাই এই দক্ষিণি তারকা তার মা–বাবাসহ ১১ জনের বিরুদ্ধে মাদ্রাজ উচ্চ আলাদতে মামলা করেছেন। ২৭ সেপ্টেম্বর এই মামলার শুনানি হবে।

সম্প্রতি বিজয় তাঁর ইমপোর্টেড লাক্সারি গাড়ি রোলস রয়েস ঘোস্টের ওপর প্রবেশ কর আরোপের বিরোধিতা করে মাদ্রাজ উচ্চ আদালতে আবেদন করেছিলেন।

বিজয়ের প্রকৃত নাম যোসেফ বিজয় চন্দ্রশেখর। ভক্তদের কাছে তিনি ‘থালাপতি’ নামে জনপ্রিয়। বিজয়ের বাবা এস চন্দ্রশেখর কলিউডের নামকরা চিত্রপরিচালক। ভারতীয় ছায়াছবি দুনিয়ার সবচেয়ে ধনী অভিনেতাদের একজন বিজয়। তাঁর মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪১০ কোটি রুপি। প্রতিবছর তিনি ১০০ থেকে ১২০ কোটি রুপি আয় করেন বলে জানা গেছে।

 

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি