বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পরীমনিকে নিয়ে যা বললেন সোহেল তাজ

news-image

বিনোদন প্রতিবেদক : অভিজাত চেয়ারে বিশেষ ভঙ্গিতে বসে আছেন পরীমনি। হাতে জ্বলন্ত সিগারেট। পাশাপাশি ছবিতে ফুটিয়ে তুলেছেন ‘উষ্ণতা’। গতকাল বৃহস্পতিবার এরকমই দুটি ছবি নিজের ফেসবুকে পেজে পোস্ট করে নতুন করে আলোচনায় ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা। তবে সেলিব্রেটি হিসেবে তার এ ধরনের ‘আচরণ’ ভালোভাবে নেয়নি অনেকেই। বিষয়টি নিয়ে কথা বলেছেন রাজনীতিবিদ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী সোহেল তাজ।

ফেসবুকে পরীমনির সমালোচনা করে সোহেল তাজ লিখেছেন, ‘একজন সেলেব্রিটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়। আমাদের ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে……’। পরীমনির ওই ছবি নিয়ে গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদ শেয়ার করে কথাগুলো লিখেছেন সোহেল তাজ।

মাদক মামলায় ২৭ দিন কারাগারে থাকার পর জামিনে মুক্ত হয়েই হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লিখে নতুন করে আলোচনায় আসেন পরীমনি। এই বার্তার ব্যাখায় পরীমনি জানিয়েছিলেন, যারা তাকে ভালোবাসা দেখায় কিন্তু আসলে ভালোবাসে না, বার্তাটি তাদের উদ্দেশে। এ সময় অনেকে তার প্রশংসাও করেন।

তবে সম্প্রতি আদালতে ওই মামলার হাজিরা দিতে গিয়ে আবারও বার্তা দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। পরীমনি মেহেদি দিয়ে হাতে ‘মিডল ফিঙ্গার’ এঁকে লিখেন, ‘…মি মোর’। কেন তিনি এটি লিখেছেন তার ব্যাখ্যাও দেন পরীমনি। তবে ওই বার্তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা করেছেন নেটিজেনরা।

এ ঘটনার পরই বৃহস্পতিবার দুটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। সিগারেট হাতে বিশেষ ভঙ্গিতে ছবি পোস্ট করলেও ক্যাপশনে লিখেছেন ‘সিগারেট ইজ ইন্জুরিয়াস টু হেল্থ’। তবে এ ধরনের ছবি সমাজে তরুণদের ওপরও প্রভাব ফেলতে পারে বলে সমালোচনা করেছেন অনেকেই।

সাভারের বোট ক্লাবে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে আলোচনায় আসেন পরীমনি। পরে তার বনানীর বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করে র‌্যাব। এ ঘটনায় রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরে একাধিকবার রিমান্ডে নেওয়া হয় তাকে। সম্প্রতি জামিনে মুক্ত হয়েছেন এই নায়িকা।