মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কারণ নেই: তথ্যমন্ত্রী

news-image

নিজস্ব প্রতিবেদক : সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের ঘটনায় উদ্বেগের কারণ নেই বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব নিয়ে তথ্যমন্ত্রীর বক্তব্য জানতে চান। কেন সাংবাদিক নেতাদের নাম ও পদবির পাশে আওয়ামী লীগ ও বিএনপি–সমর্থিত লেখা হলো, এর কারণ জানতে চান তিনি। এ সময় সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুলও শুধু একটি পেশার নেতাদের ব্যাংক হিসাব কেন তলব করা হলো, তার কারণ জানতে তথ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

জবাবে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘সংসদ সদস্য, রাজনীতিবিদ ও ব্যবসায়ীদের ব্যাংক হিসাব তলব করা হয়। কিন্তু সাংবাদিক সংগঠনগুলোর নেতাদের কেন একসঙ্গে করা হলো, সেটি আমারও প্রশ্ন। বিষয়টি আমি আপনাদের মতো পত্রিকায় দেখে খোঁজখবর নেওয়ার চেষ্টা করেছি। তবে আমি মনে করি, এতে উদ্বেগের কারণ নেই। যাঁদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে, তাঁদের আমি চিনি ও জানি। তাঁদের আর্থিক অবস্থা সম্পর্কে আমি জ্ঞাত আছি। এতে উদ্বেগের কারণ আছে বলে আমি মনে করি না।’

ডিইউজের বার্ষিক সাধারণ সভায় অন্যদের মধ্যে সংগঠনের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান প্রমুখ বক্তব্য দেন।

 

এ জাতীয় আরও খবর

সেপটিক ট্যাঙ্কে মিলল আনারের দেহের ‍অংশ

এমপি আনার খুন: দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন

প্রাথমিকে ৪৬ হাজার শিক্ষক নিয়োগের প্রক্রিয়া হাইকোর্টে স্থগিত

বেনজীর ও তার স্ত্রী-সন্তা‌নদের সব বিও হিসাব ফ্রিজ

ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিলো স্পেন-নরওয়ে

কাল ঢাকায় আসছেন আইএমও মহাসচিব

আরও তিন উপজেলার ভোট স্থগিত

ঈদুল আজহায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির তারিখ ঘোষণা

উপকূলে এখনো থামেনি ঘূর্ণিঝড় রিমালের দাপট

বিয়ের ১২ দিন পর স্ত্রী হয়ে গেলেন পুরুষ

অপরাধী হলে শাস্তি পেতেই হবে, সাবেক সেনাপ্রধান-আইজিপির বিষয়ে কাদের

সরকারি চাকরিতে ৩ লাখ ৭০ হাজার পদ ফাঁকা : জনপ্রশাসনমন্ত্রী