শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকদের কাছে  চাঁদাদাবী, ‘সম্পাদক’ পরিচয়ধারী গ্রেফতার

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একটি  প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের কাছে চাঁদাদাবীর অভিযোগে স্থানীয় একটি সাপ্তাহিক পত্রিকার সম্পাদক পরিচয়ধারী আলী আযম নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় উপজেলার শরীফপুর ইউনিয়নের পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করলে মঙ্গলবার সন্ধ্যায় নথিভুক্ত করা হয় বলে জানিয়েছে পুলিশ। এর আগে সকাল ৯ টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে আটক হন আলী আযম। এ সময় তার সহযোগী রনি নামে একজন দৌড়ে পালিয়ে যান বলে জানা যায়।
শরীফপুর পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান বলেন, সকাল ৯টার দিকে স্কুলে আসেন আলী আযম ও রনি নামের দুইজন। এসময় তারা নিজেদের সাংবাদিক পরিচয় দেন। পরে তারা স্কুলের হাজিরা খাতা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ গোপন নথি দেখতে চান। শিক্ষকরা তা না দেখালে তারা শিক্ষকদের ওপর ক্ষিপ্ত হন। পরে তারা শিক্ষকদের অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করার হুমকি দেন। পরে কথা না বাড়িয়ে বিষয়টি সমাধান করার কথা বলেন। এসময় আলী আযম ও রনি আমাদের কাছে ২০ হাজার টাকা দাবি করেন। এসময় শোরগোল শুনে এলাকাবাসী এগিয়ে আসেন। এলাকাবাসী এসে আলী আযমকে নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। অপরজন রনি পালিয়ে যান।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজাদ রহমান বলেন, আলী আযমকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক বাদী হয়ে থানায় চাঁদাবাজির ধারায় মামলা দায়ের করেন। মামলাটি নথিভুক্ত করা হয়েছে। অপর আসামী রনিকে গ্রেফতারে জন্য আমাদের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত