বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মহিলা দলের সভায় ঝগড়া, ফখরুলের হুঁশিয়ারি

news-image

নিজস্ব প্রতিবেদক : জাতীয় প্রেসক্লাবে মহিলা দলের এক আলোচনা শুরুর সময় সকাল ১০টার দিকে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীদের ঝগড়া শুরু হয়। এসময় একপক্ষ অন্যপক্ষকে অনুষ্ঠান থেকে বের করে দিতে চাইলেও পরে নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। পরে ঝগড়ার কথা শুনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংগঠনটির নেতা কর্মীদের প্রতি হুঁশিয়ারি দিয়েছেন। শনিবার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মহিলা দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সভার শুরুতে মহিলা দলের দুই পক্ষের মধ্যে ঝগড়ার প্রতি ইঙ্গিত করে বিএনপি মহাসচিব বলেন, নিজেদের মধ্যে আপনারা কোন্দল ও ঝগড়া করছেন, আমরা পত্র-পত্রিকায় এ সম্পর্কে বিভিন্ন রকম লেখা দেখিছি। সেই ধরনের একটা ঘটনা আমি এখানে আসার আগেও ঘটেছে। সুতরাং আমি খুব স্পষ্ট করে বলতে চাই। এই ধরনের বিশৃঙ্খলা আমরা টলারেট করবো না। এই ধরনের কাজ যারা করবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

মহিলা দলের সভায় ঝগড়া বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, নিজেদের মধ্যে ঝগড়া-ফ্যাসাদ করে শক্তি দৃশ্যমান করা ভালো লক্ষণ না। আর এখন চেয়ার ও পদ দখল নয়। আমাদের এখন কাজ হলো রাজপথ দখল করা।

আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ সঞ্চালনায় সভায় সংগঠনটির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।