বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহিলা দলের সভায় ঝগড়া, ফখরুলের হুঁশিয়ারি

news-image

নিজস্ব প্রতিবেদক : জাতীয় প্রেসক্লাবে মহিলা দলের এক আলোচনা শুরুর সময় সকাল ১০টার দিকে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীদের ঝগড়া শুরু হয়। এসময় একপক্ষ অন্যপক্ষকে অনুষ্ঠান থেকে বের করে দিতে চাইলেও পরে নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। পরে ঝগড়ার কথা শুনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংগঠনটির নেতা কর্মীদের প্রতি হুঁশিয়ারি দিয়েছেন। শনিবার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মহিলা দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সভার শুরুতে মহিলা দলের দুই পক্ষের মধ্যে ঝগড়ার প্রতি ইঙ্গিত করে বিএনপি মহাসচিব বলেন, নিজেদের মধ্যে আপনারা কোন্দল ও ঝগড়া করছেন, আমরা পত্র-পত্রিকায় এ সম্পর্কে বিভিন্ন রকম লেখা দেখিছি। সেই ধরনের একটা ঘটনা আমি এখানে আসার আগেও ঘটেছে। সুতরাং আমি খুব স্পষ্ট করে বলতে চাই। এই ধরনের বিশৃঙ্খলা আমরা টলারেট করবো না। এই ধরনের কাজ যারা করবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

মহিলা দলের সভায় ঝগড়া বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, নিজেদের মধ্যে ঝগড়া-ফ্যাসাদ করে শক্তি দৃশ্যমান করা ভালো লক্ষণ না। আর এখন চেয়ার ও পদ দখল নয়। আমাদের এখন কাজ হলো রাজপথ দখল করা।

আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ সঞ্চালনায় সভায় সংগঠনটির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

এ জাতীয় আরও খবর

শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি

ঢাকা কৃত্রিম মরুভূমিতে পরিণত হয়েছে: মির্জা আব্বাস

অস্ত্র মামলায় খালাস পেয়েছেন গোল্ডেন মনির

ইউক্রেনে মার্কিন সামরিক সহায়তা আইনে বাইডেনের সই

উপজেলা ভোট ব্যর্থ হলে ৭ জানুয়ারির প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে-সিইসি

সোনার দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৩ হাজার ৫৬১ টাকা

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

টাঙ্গাইল শাড়ি বাংলাদেশেই থাকবে : শিল্পমন্ত্রী

বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

আবারও ঢাকাই সিনেমায় পাওলি দাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের লক্ষ্য জানালেন সাকিব

ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ