বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কলকাতা পৌরসভায় যশের সঙ্গে নুসরাত

news-image

বিনোদন ডেস্ক : যশ দাশগুপ্তের সঙ্গে কলকাতা পৌরসভা অফিসে গিয়েছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুব্রত রায় চৌধুরীর রুমে দেখা গেছে তাদের। এখান থেকে নবজাতকদের প্রশংসাপত্র দেওয়া হয়। পরে তারা পৌর প্রশাসক ববি হাকিমের রুমে যান।

যশ দাশগুপ্তের সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহান কলকাতা পৌরসভা অফিসে গিয়েছেন। পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুব্রত রায় চৌধুরীর রুমে দেখা গেছে তাদের। এখান থেকে নবজাতকদের প্রশংসাপত্র দেওয়া হয়। পরে তারা পৌর প্রশাসক ববি হাকিমের রুমে যান।

আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, হঠাৎ কেন একসঙ্গে পৌরসভা অফিসে হাজির হলেন যশ-নুসরাত তা এখনও জানা যায়নি। এ নিয়ে বেশ জল্পনা ছড়িয়েছে টালিপাড়ায়। নানা প্রশ্ন জন্ম দিয়েছে নেটিজেনদের মনে।

অনেকের ধারণা, পুত্র ঈশানের জন্য প্রশংসা পত্র নিতেই সেখানে গিয়েছেন তারা। যদিও যশ জানিয়েছেন, করোনার টিকা নিতে গিয়েছিলেন তিনি।

এদিকে সম্প্রতি সন্তানে বাবা প্রসঙ্গে মুখ খুলেছেন নুসরাত। এক সাক্ষাৎকারে বলেছেন, ‘সন্তানের বাবাই জানে, বাবা কে।’ এরপর তিনি জানান, মাতৃত্ব উপভোগ করছেন। যশের সঙ্গে দুর্দান্ত সময় কাটাচ্ছেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) একটি ইভেন্টে অংশ নিয়েছেন এ অভিনেত্রী। তার আগে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন নুসরাত। ক্যাপশনে লিখেছেন, ‘তোমার চোখ আমার ওপর অনিচ্ছাকৃতভাবে পড়ে।’ অভিনেত্রীর শেয়ার করা ছবিতে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

রাজা সরকার লিখেছে, ‘বোগাস’। তার নিচেই একজন লিখেছেন, ‘কিলার লুক’। কেউ কেউ আবার লাভ ইমোজি দিয়ে ভরিয়ে ফেলেছেন কমেন্টস বক্স।

 

এ জাতীয় আরও খবর

রাতে আসছে সিনোফার্মের আরও ৫৫ লাখ টিকা

নমুনা পরীক্ষায় ‘উত্তীর্ণ’ হয়ে আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী

অটোরিকশার মধু মহাজনদের পেটে!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: সংকট সম্ভাবনার ১৬ বছর

সাবমেরিন থেকে ফের ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালালো উ. কোরিয়া

৬ বছরের মধ্যে পুরোনো কাপড় আমদানি বন্ধের পরিকল্পনা

একদিনে সরকারি ১৫ প্রতিষ্ঠানের পরীক্ষা, বিপাকে চাকরিপ্রার্থীরা

যুক্তরাষ্ট্র-জার্মানিসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে ডেকে শাসালো তুরস্ক

বদলে যাচ্ছে ফেসবুকের নাম

সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা নিহত

এসকে সিনহাসহ ১১ জনের মামলার রায় বৃহস্পতিবার

বিপৎসীমার ৬০ সেমি ওপরে তিস্তার পানি, নিম্নাঞ্চল প্লাবিত