বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার নিখিল-শ্রাবন্তীর নতুন সমীকরণ ঘিরে টলিপাড়ায় হইচই

news-image

অনলাইন ডেস্ক : সাম্প্রতিক সময়ে এসে টলিউডের সমীকরণ অনেকটা জটিল আকারে পৌঁছেছে। আজ যে বন্ধু কাল তার মুখ দেখাদেখিও বন্ধ হতে দেখা যায়। যদি মনে প্রশ্ন জাগে দুই টলি সুন্দরী নুসরাত আর শ্রাবন্তীর মধ্যে কমন ফ্যাক্টর কী? তাহলে অভিনয়ের পাশাপাশি উঠে আসবে দুই নায়িকার ভাঙা সংসারের গল্প।

২০১৯ সালে তৃতীয় বিয়ের পর বছর দেড়েকের মাথাতেই এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী, যদিও আইনত এখনও তারা স্বামী-স্ত্রী। অন্যদিকে, নুসরাত-নিখিলের বিয়ের বৈধতা নিয়েই রয়েছে প্রশ্ন। সেই বিষয়টি আপতত আদালতে বিচারাধীন।

এবার বান্ধবী নুসরাতের সাবেক ‘সহসঙ্গী’ (নুসরাতের তেমনই দাবি) নিখিল জৈনের সঙ্গে নতুন সম্পর্ক গড়ে তুলেছেন শ্রাবন্তী, তবে এটি সম্পূর্ণরূপে পেশাদার সম্পর্ক। নিখিলের বস্ত্রবিপণি-র হয়ে গ্ল্যামারাস ফটোশ্যুটে ধরা দিলেন শ্রাবন্তী। কাজের সুবাদে তাদের এই নতুন সমীকরণ ঘিরে টলিপাড়ায় হইচই শুরু হয়েছে।
নিখিলের দু’টি বস্ত্র বিপণির হয়ে নিয়মিত শুট করেন টলিপাড়ার একাধিক সুন্দরী। সঞ্জনা বন্দ্যোপাধ্যায় এখন এই ব্র্যান্ডের মুখ। নুসরাতের সঙ্গে বিয়ের মাস কয়েকের মধ্যেই, ২০২০-র জানুয়ারিতে নিখিল সূচনা করেছিলেন এই ক্লোথিং লাইনের, নুসরাত সেই সময় এটিকে নিজের ‘সন্তান’ বলে দাবি করেছিলেন।

‘ইউভ’ এর জন্ম নসুরাতের ভাবনায়। তবে তার সঙ্গেও আর কোনও সম্পর্ক নেই নুসরাতের। মাত্র কয়েক মাসের ব্যাবধানে সেই ইকুয়েশন পুরোপুরিভাবে বদলে গিয়েছে। শ্রাবন্তীর আচমকা ইউভের হয়ে শুট করা প্রসঙ্গে নিখিলের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, শ্রাবন্তী আমার ভাল বন্ধু। আমাদের পোশাকগুলো ওর ভাল লেগেছিল। তাই ও শুট করেছে।

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার নিখিল জৈনের ডিজাইন করা শাড়ি বা লেহেঙ্গায় লেন্সবন্দি হয়েছেন শ্রাবন্তী। অন্যদিকে নুসরাতও শ্রাবন্তীর ঘনিষ্ঠ বান্ধবী, সুতরাং এই টলি সুন্দরী কিন্তু সাবেক জুটি নুসরাত-নিখিল দু’জনের সঙ্গেই বন্ধুত্বের সম্পর্ক ব্যালেন্স করে চলছেন।

 

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার