বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন শাকিব, সেক্রেটারি নিপুণ

news-image

বিনোদন প্রতিবেদক : শেষ হতে চলেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ। এরমধ্যেই নতুন করে চিত্রপাড়ায় নির্বাচনী বাতাস বইতে শুরু করেছে।

একাধিক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে এবার সভাপতি পদে প্রার্থী হচ্ছেন সুপারস্টার শাকিব খান। তার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে দেখা যাবে অভিনেত্রী নিপুণকে। এর মধ্য দিয়ে দুই মেয়াদে চার বছর পর আবারও শিল্পীদের সভাপতি পদের জন্য লড়বেন ‘বীর’ শাকিব। এর আগে ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তিনবার সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি।

২০১৭ সালে মিশা-জায়েদ প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে দায়িত্ব পালন করার অভিজ্ঞতা আছে নিপুণের। গত নির্বাচনেই গুঞ্জন উঠেছিল সভাপতি পদে লড়বেন এ অভিনেত্রী। শেষ পর্যন্ত তিনি সরে যান। তবে এবার বেশ জোরেসোরেই তার নামটি শাকিব খানের সঙ্গে সেক্রেটারি পদে শোনা যাচ্ছে।

এদিকে জায়েদ খানের সঙ্গে সভাপতি হিসেবে প্যানেলে যোগ দেবেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তাদের সঙ্গে থাকবেন রুবেল, আলেকজান্ডার, জয় চৌধুরীসহ বর্তমান কমিটির অনেকেই।

সূত্র বলছে, টানা দুই মেয়াদে সভাপতি পদে দায়িত্ব পালন করা মিশা সওদাগর এবার সভাপতি পদে প্রার্থী হচ্ছেন না। তার দেখা মিলতে পারে শাকিব-নিপুণ প্যানেলের কার্যনির্বাহী সদস্য পদে। জায়েদের সঙ্গে গত দুই মেয়াদে শিল্পী সমিতির নেতৃত্ব দিয়েছেন মিশা।

যদিও এ বিষয়ে মিশা সওদাগরের বক্তব্য পাওয়া যায়নি। বিষয়টি তাই গুঞ্জন হিসেবেই থেকে যাচ্ছে।

শাকিব-নিপুণের প্যানেল থেকে দেখা মিলতে পারে ফেরদৌস, মৌসুমী, পূর্ণিমাসহ নানা প্রজন্মের আরও কয়েকজন তারকার। জানা গেছে, সিনেমার অভিজ্ঞ ও নামি দামি শিল্পীদের নিয়ে একটি চমক জাগানিয়া তারকাবহুল প্যানেলের দিকে মন দিচ্ছেন শাকিব-নিপুণ। সভাপতি প্রার্থী শাকিব এরই মধ্যে যোগাযোগ শুরু করেছেন শিল্পীদের সঙ্গে। কয়েক দফা মিটিংও হয়েছে বলে জানা গেছ।

তবে এখনই এসব নিয়ে কথা বলতে নারাজ তিনি। কথা বলতে চান না শাকিব-নিপুণ প্যানেলের তালিকায় স্থান পাওয়া সম্ভাব্য শিল্পীরাও। সবাই অপেক্ষা করছেন সবকিছু চূড়ান্ত হওয়ার জন্য। আপাতত শাকিব-নিপুণ ও ডিপজল-জায়েদ প্যানেলের গুঞ্জনে সরগরম চলচ্চিত্রের আঙিনা।

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ