বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেত্রী ডেইজি আহমেদ গুরুতর অসুস্থ

news-image

অনলাইন ডেস্ক : গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্র্রী ডেইজি আহমেদ। রাজধানীর একটি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট তথা সিসিইউতে রাখা হয়েছে তাকে। গত ৪ সেপ্টেম্বর তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। শ্বাসকষ্ট, হৃৎস্পন্দন ও অক্সিজেন লেভেল কমে যাওয়ায় বেশ কিছু সমস্যায় ভুগছেন তিনি।

ডেইজি আহমেদের ছোট মেয়ে অভিনেত্রী-গায়িকা ঐন্দ্রিলা আহমেদ খবরটি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৫ জুলাই করোনায় আক্রান্ত হন তার মা। আগস্টে সেরে ওঠেন। কিন্তু করোনাজনিত শারীরিক কিছু জটিলতা থেকেই যায়। সেটাই ক্রমে বাড়তে থাকে।

এদিকে ঐন্দ্রিলার বড় বোন তাহসিন ফারজানা তিলোত্তমা গণমাধ্যমকে বলেন, “গত ১ সেপ্টেম্বর রাতে হঠাৎ করেই জ্ঞান হারিয়ে পড়ে যান মা। অনেক সময় পরে বুঝতে পারেন, ঠান্ডা লাগছে। কিন্তু কী হয়েছিল, কিছুই মনে ছিল না। এর পর থেকে আম্মার শ্বাসকষ্টের সঙ্গে অন্যান্য জটিলতা বাড়তে শুরু করে। দ্রুত তাকে আমরা চিকিৎসকের কাছে নিয়ে যাই।”

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি আরও বলেছেন, “চিকিৎসকেরা পেসমেকার লাগানোর কথা বলছেন। কিন্তু মায়ের শারীরিক অবস্থার কারণে পেসমেকার লাগানোর মতো অবস্থা নেই। তবে শ্বাসকষ্ট কমে গেলে লাগানোর দরকার নেই।”

ডেইজি আহমেদ প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা বুলবুল আহমেদের স্ত্রী। এ দম্পতির দুই মেয়ে এবং এক পুত্রসন্তান রয়েছে। ডেইজি আহমেদ অভিনয়ের পাশাপাশি রবীন্দ্রসংগীত গেয়েও সুনাম কুড়িয়েছেন।

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী