বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাশুড়িকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার পুত্রবধূ

news-image

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরার কালীগঞ্জে অনৈতিক সম্পর্কের প্রতিবাদ করায় শাশুড়িকে হত্যার পর লাশ ঘরের আড়ায় ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুত্রবধূ নীলুফার বিরুদ্ধে। আজ রোববার দুপুরে উপজেলার নলতা ইউনিয়নের পাইকাড়া গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, নিহতের নাম আছিয়া খাতুন (৬৫)। তিনি কালীগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের পাইকাড়া গ্রামের মৃত মোকছেদ আলী কারিকরের স্ত্রী।

অভিযোগ রয়েছে, নীলুফার সঙ্গে স্থানীয় কয়েকজনের সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে। এর প্রতিবাদ করায় গত বৃহস্পতিবার প্রথম দফায় শাশুড়ি আছিয়া খাতুনকে মারধর করেন তার পুত্রবধূ নীলুফা। এরপর দুই দিন পর অপর একজন নীলুফার ঘরে এলে আবারো প্রতিবাদ করেন শাশুড়ি, এতে ক্ষিপ্ত হয়ে আবারো তাকে মারধর করেন ওই পুত্রবধূ। এরপর রাতে মৃত্যু হয় ওই বৃদ্ধার। তার মৃত্যুর পর তার মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেছেন বলে অভিযোগ রয়েছে নীলুফার বিরুদ্ধে। স্থানীয়দের কাছে এটি আত্মহত্যা বলে মনে না হওয়ায় তারা নিলুফাকে আটকে রাখেন। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয় তাকে।

এ বিষয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মৃত আছিয়ার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। বিকেলে ময়নাতদন্ত শেষে তার মরদেহ স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হওয়ায় নীলুফাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।