শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়েলমি বুক স্লিম ল্যাপটপ এখন বাজারে

news-image

জার্নাল ডেস্ক : প্রযুক্তি প্রতিষ্ঠান রিয়েলমি বাজারে ছেড়েছে নিজস্ব ব্রান্ডের প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক স্লিম’।তরুণ প্রজন্মের প্রযুক্তিগত চাহিদা মেটাতে রিয়েলমির সর্বাধুনিক এই ল্যাপটপটি এখন দেশের বাজারে পাওয়া যাচ্ছে।

ক্যাটাগরি অ্যানালাইসিস প্রতিষ্ঠান ক্যানালিসের সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, চলতি দ্বিতীয় প্রান্তিকে দেশের বাজারে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে শীর্ষস্থান অর্জন করেছে রিয়েলমি। প্রতিষ্ঠানটি তাদের ‘১+৫+টি’ কৌশলের মাধ্যমে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে।

নিজেদের পন্যের এই অব্যাহত জনপ্রিয়তা ধরে রাখতে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের পাশাপাশি রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসছে রিয়েলমি। এরই ধারাবাহিকতায়, ব্যবহারকারীদের লাইফস্টাইলে অনন্য মাত্রা যোগ করতে রিয়েলমি এনেছে ব্র্যান্ডটির প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক স্লিম’।

দেশের বাজারে নিজস্ব ব্র্যান্ডের প্রথম ল্যাপটপ বিপনন প্রসঙ্গে রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক টিম শাও বলেন, ‘এটি সত্যিই আমাদের জন্য অত্যন্ত আনন্দের একটি মুহূর্ত, কারণ আমরা তরুণদের প্রত্যাশা পূরণে আরেক ধাপ এগিয়ে গিয়েছি। স্মার্টফোনের পাশাপাশি তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড হিসেবে রিয়েলমি আরো লাইফস্টাইল-সম্পর্কিত পণ্য নিয়ে এসে তরুণদের জীবনকে আরো বর্ণিল ও সমৃদ্ধ করে তুলবে।’

ফুল মেটাল বডির রিয়েলমি বুক স্লিম এ রয়েছে ১৪ ইঞ্চি আইপিএস ফুল স্ক্রিন, ২কে ফুল ভিশন ডিসপ্লে (এই দামের মধ্যে একমাত্র ল্যাপটপ যাতে এই ডিসপ্লে রয়েছে) এবং ৩:২ স্ক্রিন রেশিও; ফলে, এ ল্যাপটপে ব্যবহারকারীরা দেখার ক্ষেত্রে চমৎকার ওয়াইড ভিউ অ্যাঙ্গেলের অভিজ্ঞতা পাবেন। মাত্র ১৪.৯ মিলিমিটার পুরু ও ১.৩৮ কিলোগ্রাম ওজনের এ ল্যাপটপে আছে ১১ জেনারেশনের ইনটেল কোর প্রসেসর। ৬৫ ওয়াট সুপার-ফাস্ট চার্জ সমৃদ্ধ এ ল্যাপটপে ব্যবহারকারীরা ১১ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাবেন এবং এ ল্যাপটপ ৫০ শতাংশ চার্জ হতে সময় নেয় মাত্র ৩০ মিনিট। এ ল্যাপটপে অরিজিনাল উইন্ডোজ ১০ আগে থেকেই ইন্সটল করা থাকবে, যা ১১ -এ আপগ্রেড করা যাবে এবং ব্যবহারকারীরা এ ডিভাইসে ২ ইন ১ ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বাটন, তিন স্তরের ব্যাকলিট কি-বোর্ড ও দ্রুত ফাইল ইন্টারচেঞ্জ’র মতো আরো অনেক দুর্দান্ত ফিচার উপভোগ করতে পারবেন।

হারমান ডিটিএস এইচডি ডুয়েল স্টেরিও স্পিকার থাকায় এ ল্যাপটপে স্পষ্ট ও দুর্দান্ত সাউন্ড পাওয়া যাবে। যোগাযোগকে আরও কার্যকর করার জন্য এতে বিল্ট-ইন এইচডি ক্যামেরাও রয়েছে। অত্যাধুনিক পিসি কানেক্ট সুবিধার মাধ্যমে ব্যবহারকারীরা তাদের স্মার্টফোন ও কম্পিউটারকে সংযুক্ত করতে পারবেন। এই নতুন ল্যাপটপটি ওয়াই-ফাই ৬ প্রযুক্তি সাপোর্ট করে, যা আগের প্রজন্মের তুলনায় ২.৭ গুণ দ্রুত।

৮ জিবি র‍্যাম ও ৫১২ জিবি এসএসডির ‘রিয়েলমি বুক স্লিম’ পাওয়া যাবে নীল ও ধূসর কালারে। দু’টি ভিন্ন সংস্করণের রিয়েলমি বুক স্লিম ল্যাপটপের বাজার মূল্য মাত্র ৫৫,৯৯৯ টাকা (কোর আই৩/৮জিবি/২৫৬জিবি এসএসডি ভ্যারিয়েন্ট) ও মাত্র ৬৫,৯৯৯ টাকা (কোর আই৫/৮জিবি/৫১২জিবি এসএসডি ভ্যারিয়েন্ট)।

ল্যাপটপটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে- https://cutt.ly/BuyNow_realme_BookSlim ল্যাপটপটি কেনার জন্য ভিজিট করুন – https://cutt.ly/BuyNow_realme_BookSlim

 

এ জাতীয় আরও খবর

নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ

সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দ্বিমুখী সংঘর্ষ, আহত অর্ধশত

কমলার চেয়ে বেশি ভিটামিন সি আছে যেসব খাবারে

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা: দুই মেয়ে-জামাই ও নাতি-নাতনিদের হারিয়ে পাগলপ্রায় বৃদ্ধ

সাত বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস

বাস-অটোরিকশার সংঘর্ষে সঙ্গীত শিল্পী ‘পাগলা হাসান’সহ নিহত ২

জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

এখনও কেন সিঙ্গেল মিমি? 

থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গলায় ঢুকে গেল জীবন্ত কৈ মাছ, অতঃপর…

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব