শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নুসরাতের প্রশংসায় শ্রীলেখা

news-image

বিনোদন ডেস্ক : মা হওয়ায় কলকাতার অভিনেত্রী নুসরাত জাহানকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে টলিউডের অভিনেতা ও অভিনেত্রীরা। তারা মা ও নবজাতক শিশুর সুস্থতা কামনা করেছেন। নুসরাত জাহানের ঘনিষ্ঠ বান্ধবী মিমি চক্রবর্তী নুসরাতকে তো ‘ভালো মায়ের’ সার্টিফিকেট দিয়েই দিয়েছেন।

অন্যদিকে তনুশ্রী, শ্রাবন্তীরাও নুসরাতের সঙ্গে ছবি পোস্ট করেও শুভেচ্ছা জানিয়েছেন এ অভিনেত্রীকে। আর এবার সুদূর সুইজারল্যান্ড থেকে নুসরাত জাহানকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

রাজনৈতিক মতাদর্শের দিক থেকে শ্রীলেখা ও নুসরাত আলাদা মেরুর। অনেক সময়ই নুসরাতকে নিয়ে সমালোচনা করেছেন শ্রীলেখা। মা হওয়ার শুভেচ্ছা জানাতে গিয়ে সেগুলোকে তুলে আনলেন অভিনেত্রী।

শ্রীলেখা সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে লিখেছেন, ‘রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই আমি নুসরাতের নানা কারণে সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরাতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সমস্ত রকম নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নুসরাত মা হয়েছেন, তাও আবার বিনা কোনো বিবাহবন্ধনে। এ তো সাহসী সিদ্ধান্ত!’

নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়ায় নুসরাতের। গুঞ্জন শুরু হয় যশের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হন নুসরাত।

এদিকে, নিখিল নিজেই জানান, নুসরাতের গর্ভের সন্তান তার নয়। তবে সমালোচকরা মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। তবে প্রেম, সন্তান নিয়ে একবারও মুখ খোলেননি নুসরাত জাহান।

নুসরাত প্রসঙ্গে কিছুই বলতে চাননি যশও। তবে নুসরত-যশের সম্পর্ক যে শুধু বন্ধুত্বের নয়, তার ইঙ্গিত বারবার সামাজিক মাধ্যমে দিয়েছেন এ দুই তারকা।

 

এ জাতীয় আরও খবর

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪

জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দু’জনকে গুলি করে হত্যা

ওবায়দুল কাদেরের প্রশ্ন; সাংবাদিকরা বাংলাদেশ ব্যাংকে ঢুকবে কেন

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)