বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত

news-image

সরাইল প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বেপরোয়া গতির ট্রাক ধাক্কায় ভ্যান গাড়ি খাদে পড়ে সাগর মিয়া (২০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। সোমবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল কুট্টাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাগর সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের বাকাইল গ্রামের নান্নু মিয়ার ছেলে। নিহত সাগর শহরের ঘাটুরার ফুডলিং ব্রেড বেকারীর ভ্যানচালক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রতিদিন সকালে সাগর মিয়া বেকারি রুটি-বিস্কুট নিয়ে বিভিন্ন দোকানে দোকানে সরবরাহ করতেন। গতকালও সাগর ভ্যানগাড়ি নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশ দিয়ে সরাইলে দিকে যাচ্ছিল। এ সময় কুট্টাপাড়া এলাকায় হঠাৎ পেছন দিক দিয়ে দ্রুতগতির বালুবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানগাড়িটিকে ধাক্কা দিলে ভ্যান সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় সাগরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হক তাকে মৃত ঘোষণা করেন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও ভ্যান গাড়ি উদ্ধার করা হয়েছে।