বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে অবশেষে মুখ খুললেন যশ

news-image

বিনোদন ডেস্ক : অভিনেত্রী নুসরাত জাহানের বিয়ে, অন্তঃসত্ত্বার খবর নিয়ে টালিউড দুনিয়ায় কম সমালোচনা হয়নি। তবে এ নিয়ে একবারও গণমাধ্যমের সামনে কথা বলতে দেখা যায়নি অভিনেতা যশ দাশগুপ্তকে। তবে এবার নুসরাত ইস্যুতে প্রকাশ্যে কথা বললেন এ অভিনেতা।

ব‌্যক্তিগত জীবন নিয়ে দারুণ উচ্ছ্বসিত অভিনেতা যশ। ভারতীয় একটি সংবাদমাধ‌্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। আমি জানি, পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন থাকে না। তবুও মানুষের মধ্যে একটু বিবেচনাবোধ থাকা উচিত।’

‘মানুষের এটাও মনে রাখা উচিত আমাদেরও একটা পরিবার আছে। একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর মধ্যে কোনোরকম ভুল নেই।’

ব্যক্তিগত জীবন নিয়ে এ অভিনেতা বলেন, ‘আমি খুব খুশি। দুর্দান্ত সময় কাটাচ্ছি, তা নিয়ে কোনো সংশয় নেই।’

গণমাধ্যম বলছে, নুসরাত-যশ দাশগুপ্ত আপাতত একসঙ্গেই বসবাস করছেন। একই জায়গা থেকে ছবি দেয়া, রাত-বিরেতে যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তারই প্রমাণ।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। এরপর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি।

এরপর নিখিল দাবি করেন, এ সন্তানের বাবা তিনি নন। তুমুল সমালোচনা শুরু হয়। এরপর নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।