মঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দেনাদারের হামলায় ব্যবসায়ীর কান কর্তন, মামলা

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকা চাইতে গিয়ে কবির মিয়া (৩২) নামে এক “ক্রোকারিজ” ব্যবসায়ীর কান কর্তনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে এঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। হামলাকারী খায়রুল ও দ্বীন ইসলামের বাড়িও একই গ্রামে।বর্তমানে ছুরির আঘাতে কান কর্তনের ঘটনায় আহত কবির ঢাকায় একটি বার্ণ হাসপাতালে চিকিসাধীন অবস্হায় আছেন।
আহত কবিরের পরিবার ও স্হানীয়রা জানান,হামলায় আহত কবির মিয়া অরুয়াইল বাজারে “কবির ক্রোকারিজ” নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। হামলাকারী গ্রামে গ্রামে ফেরি করে মাল বিক্রয় করেন। গত কিছুদিন আগে হামলাকারীরা ব্যবসায়ী কবির মিয়ার কাছ থেকে ৮০ হাজার টাকা ধার নেয়।
পাওনা টাকা চাইতে হামলাকারী খায়রুলের বাড়িতে গেলে সে  উচ্চ বাক্য করে এক পর্যায়ে ভাই দ্বীন ইসলামকে নিয়ে কবিরের উপর হামলা করে। ছুরি দিয়ে কবিরের বাম কানের লথি কেটে দেয়। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসলাম হোসেন বলেন,কবিরের উপর হামলার ঘটনায় মঙ্গলবার রাতে থানায় মামলা। আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।