শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর পর্ন কেলেঙ্কারিতে শিল্পাকে জিজ্ঞাসাবাদ

news-image

অনলাইন ডেস্ক : বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রার বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে তিনি কিছু জানতেন কি-না, সে বিষয়ে শুক্রবার জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

রাজ কুন্দ্রার ভিয়ান ইন্ডাস্ট্রিজের ডিরেক্টরদের মধ্যে শিল্পা একজন। কিন্তু তদন্ত চলছে শুধু কেনরিন নামে একটি সংস্থা নিয়ে। এই সংস্থার হাতেই ছিল ‘হটশটস’ অ্যাপের মালিকানা। এই অ্যাপের মাধ্যমেই রাজ তার তৈরি ‘ইরোটিক’ ছবিগুলো দেখাতেন।

শিল্পার বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ না থাকলেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে।

অপরাধ দমন শাখার কর্মকর্তারা বাড়িতে গিয়ে পৌঁছলে বয়ান দিতে রাজি হন শিল্পা।

জানা গেছে, ভিয়ান ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে। ‘হটশটস’ অ্যাপের মালিকানা কেনরিনের হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাবরক্ষণ সবই নাকি হতো ভিয়ান ইন্ডাস্ট্রিজের মাধ্যমেই।

গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ পর্নগ্রাফি বানানো ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেপ্তার করে। এরপর দুই সন্তানকে নিয়ে মা-বাবার কাছে চলে যান শিল্পা। ভাইরাল হয় রাজের গ্রেপ্তারের ঠিক আগে অভিনেত্রীর করা একটি পোস্ট। তারপর থেকেই চুপ ছিলেন তিনি।

অবশেষে বৃহস্পতিবার রাতে অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট দেন। সরাসরি নিজে কিছু না বলেও জেমস থার্বারের একটি উক্তি সেখানে দেখা যায়। যার অর্থ, রাগ নিয়ে পিছিয়ে যাওয়া নয়, ভয় নিয়ে এগিয়ে যাওয়া নয়, সচেতন হওয়া উচিত। এরপর বিশদে সেই উক্তির ব্যাখ্যাও দেওয়া রয়েছে।

যেখানে লেখা, “যারা আমাদের দুঃখ দেয়, আমাদের হতাশা, দুর্ভাগ্যের প্রতি আমরা রাগ পোষণ করি। আমরা ভবিষ্যৎ নিয়ে আশঙ্কাগ্রস্ত হয়ে পড়ি। কিন্তু আমাদের বর্তমানের ওপর বাঁচতে হবে। কী হবে বা কী হয়েছিল না ভেবে সম্পূর্ণ সচেতন থাকতে হবে কী হচ্ছে তা নিয়ে। আমি গভীর নিঃশ্বাস নিই। আগেও কঠিন চ্যালেঞ্জ অতিবাহিত করেছি। ভবিষ্যতেও করব। আমার জীবন উপভোগ করতে কোনোকিছুই বাধা হতে পারে না।”

অনেক দিন বলিউডে অনিয়মিত হলেও চাকচিক্যপূর্ণ লাইফস্টাইল ও রিয়্যালিটি শো’র কারণে বরাবরই আলোচনায় আছেন শিল্পা। সম্প্রতি দুটি ছবিতে অভিনয়ও করেছেন। এর মধ্যে ‘হাঙ্গামা টু’র একটা গান মুক্তি পেয়েছে কয়েক দিন। শিল্পা সেখানে নিজের পুরোনো গানের নতুন সংস্করণের সঙ্গে কোমর দুলিয়েছেন।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী