শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হবু বউ পছন্দ না হওয়ায় ব্যাংক কর্মকর্তার আত্মগোপন, ৭দিন পর উদ্ধার

news-image

হবু বউ পছন্দ না হওয়ায় ব্যাংক কর্মকর্তার আত্মগোপন, ৭দিন পর উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ি সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার আবু সুফিয়ান গত ২৩ জুন নিখোঁজ হন। এরপর পুলিশ ৩০ জুন রাতে তাকে ঢাকা থেকে আত্মগোপনে থাকা অবস্থায় উদ্ধার করে।

বৃহস্পতিবার গাইবান্ধা পুলিশ সুপার এক প্রেস ব্রিফিংয়ে জানান, বিয়ের জন্য পরিবারের ঠিক করা হবু বউকে পছন্দ না হওয়ায় আবু সুফিয়ান আত্মগোপন করেন বলে স্বীকার করেছেন। পরে তাকে তার বাবা মার কাছে হস্তান্তর করেছে পুলিশ।

আবু সুফিয়ানের বাবা আবুল কাসেম জানান, গাইবান্ধা শহরের প্রফেসর কলোনির এক মেয়ের সাথে সুফিয়ানের বিয়ের দিন ঠিক করা হয় ২৪ জুন। গত ২৩ জুন বিকাল ৫টায় বিয়ের কেনাকাটার জন্য গোবিন্দগঞ্জ উপজেলায় যান সুফিয়ান। এরপর সন্ধ্যা ৭ টা থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। তাই বাধ্য হয়ে পলাশবাড়ি থানায় জিডি করি।
গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে জানান, পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তৎপরতা শুরু করে। মোবাইল ট্রাকিং করে সুফিয়ানের অবস্থান জানা যায়। পরে ঢাকার আদাবরের একটি বাড়ি থেকে তাকে আত্মগোপনে থাকা অবস্থায় উদ্ধার করা হয়। পরিবার থেকে বিয়ের জন্য নির্ধারণ করা কনে পছন্দ না হবার কারণে তিনি বিয়ের মার্কেটিংয়ের কথা বলে একটি মাইক্রোবাস ভাড়া করে ঢাকা চলে যান। সেখানে আদাবরে বাড়ি ভাড়া নিয়ে তিনি আত্মগোপনে ছিলেন।

 

এ জাতীয় আরও খবর