বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নুসরাতের নতুন ছবি ঘিরে রহস্য

news-image

বিনোদন ডেস্ক : অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। একের পর এক কাণ্ড ঘটেই চলেছে তার জীবনে। প্রথমে নিখিলের সঙ্গে সম্পর্কে ভাঙন এরপর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জন। তারপর হঠাৎ করে নুসরাতের মা হওয়ার খবর। সব মিলিয়ে নুসরাত এখন গুঞ্জন পাড়ার হটকেক।

আর এই নানা গুঞ্জনের মাঝে নুসরাত তার সোশ্যাল মিডিয়াতে যেটাই পোস্ট করেছেন তা সেকেন্ডেই ভাইরাল! তবে এবার শুধুই নুসরাত নয়, তার পোস্টের সঙ্গে জুড়ে গেল যশ দাশগুপ্তের নাম। যশকে টেনে নেটিজেনদের একের পর এক প্রশ্নের মুখে পড়লেন নুসরাত।

নুসরাত প্রায়ই ইনস্টাগ্রামে আপলোড করছেন তার নতুন নতুন ছবি। এই অন্তঃসত্ত্বার সময় ঠিক কীভাবে তিনি কাটাচ্ছেন তা স্পষ্টভাবেই অনুরাগীদের জানিয়ে দিচ্ছেন ছবির মধ্যে দিয়ে। কখনও গাছের যত্ন করছেন। কখনও খোলা হাওয়ায় মুক্তির স্বাদ চাইছেন। বিতর্কের মধ্যে থেকেও, কীভাবে বিন্দাস থাকা যায় তাই যেন সবার কাছে তুলে ধরছেন অভিনেত্রী। এই যেমন সূর্যের আলো গায়ে মেখে নতুন ছবি পোস্ট করলেন নুসরত। চোখে রোদচশমা, পরনে সাদা টি-শার্ট। এই ছবি পোস্ট করে নুসরাত লিখলেন, ‘স্টান দ্য সান’। ছবির মধ্যে দিয়েই পজিটিভ এনার্জি ছড়িয়ে দিতে চাইলেন নুসরাত।

তবে কাণ্ডটা ঘটল, নুসরাতের সানগ্লাসে এক পুরুষের ছায়া দেখতে পেয়েই! নেটিজেনদের চোখ গিয়ে পড়ল সেই ছায়ার দিকে। ছায়ামূর্তিটি কি যশ দাশগুপ্তের? ছবির নিচে একের পর এক মন্তব্যে নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করলেন নুসরতকে। অনেকে তো সোজাসুজি বলেই দিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় নুসরাত নিশ্চয়ই রয়েছেন যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়েই। নেটিজেনদের এই কৌতূহলকে আরও উসকে দিলেন যশ। তিনিও তার ইনস্টাগ্রামে শেয়ার করলেন এক মর্নিং সেলফি। কাণ্ডটা কি কাকতালীয়? নাকি সত্যিই যশরত রয়েছেন একসঙ্গে! সোশ্যাল মিডিয়ায় বিন্দাস হলেও, যশরতের মুখে কুলুপ।

 

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি