শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের তাণ্ডব, ২ জনকে গণপিটুনি

news-image

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার নয়ামাটি ভাবীবাজার এলাকায় সোমবার রাতে একটি বাড়িতে তাণ্ডব চালিয়ে পালানোর সময় কিশোর গ্যাংয়ের দুইজনকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় রাব্বি (১৮) ও মাসুদ (১৯) নামে দুই কিশোরকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ভাবীবাজার এলাকার ইসমাইল (৩০) নামে এক যুবকের উপর ফুসে উঠে কিশোর গ্যাং প্রধান স্বাধীন (১৯)। সোমবার রাতে ইসমাইলকে মারধর করতে তার বাড়িতে প্রায় ৭০ থেকে ৮০ জন কিশোর দেশীয় অস্ত্র রামদা, কুড়াল, ছুরি নিয়ে হামলা চালায় স্বাধীন। এসময় তাকে না পেয়ে তার বাড়ির আসবাবপত্র ভাঙচুর করা হয়। তখন ইসমাইলের বাবা ইব্রাহীমের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে স্বাধীন তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। এসময় ধাওয়া করে রাব্বি ও মাসুদ নামে দু’জনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে যায় এলাকার কয়েকজন।

ঘটনার পর ক্ষতিগ্রস্ত বাড়ির পক্ষ থেকে ইব্রাহিম নামে এক ব্যক্তি কিশোর গ্যাংয়ের প্রধান স্বাধীনসহ তার ১২ সহযোগীর নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এ জাতীয় আরও খবর

মেট গালায় ঢুকতে তারকাদের কত কোটি খরচ করতে হয়?

অনন্যার সঙ্গে বিচ্ছেদের পর সারার প্রেমে আদিত্য!

পিটার হাসের জায়গায় ডেভিড মিল, স্বাগত জানাল বাংলাদেশ

বিএনপি ভোটারদের ভয় পায়, তাই নির্বাচনে আসে না : ওবায়দুল কাদের

সাধলেন কাদের, রাজি হননি কেউ

মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ

বাংলাদেশটা আজ কাঁটাতারে ঝুলছে: গয়েশ্বর

সাকিব-মুস্তাফিজে মান রক্ষা বাংলাদেশের

সবার আগে কোপার দল দিল ব্রাজিল

যারা ভাবেন দুর্ঘটনা বন্ধ হয়ে যাবে, তারা আহম্মকের স্বর্গে আছেন : শাজাহান খান

২১ মে ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দিতে পারে ইউরোপের চার দেশ

রপ্তানিকারকদের আয় ৩০ শতাংশ বেড়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী